টাইমলাইনবিনোদন

ছবির প্রচারে এসে সোনাক্ষীর মন্তব্য, স্কুলে চালু হোক সেক্স এডুকেশন

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান দিনে সেক্স এডুকেশনের প্রয়োজনীয়তা নিয়ে এর আগেও মুখ খুলেছেন অনেক তারকা থেকে বিশিষ্ট ব্যাক্তিগন।এবার স্কুল স্তরে সেক্স এডুকেশন চালুর স্বপক্ষে মুখ খুললেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। যৌনতা নিয়ে আমাদের দেশে নানারকম ট্যাবু আছে, এবং এগুলি কাটাতে ছেলেমেয়েদের ছোটবেলা থেকেই এই বিষয়ে সচেতন করা জরুরি বলে মন্তব্য করেন তিনি। তাঁর আগামী ছবি ‘খানদানি সাফাখানা’র প্রচারে এসে এই কথা বলেন সোনাক্ষী।

আমাদের দেশের জনসংখ্যা ১৩০ কোটিরও বেশি। এই বিপুল জনসংখ্যার জন্য যেমন আমাদের পরিবেশ ও সমাজ ধ্বংস হচ্ছে তেমনই ভেঙে পড়ছে দেশের অর্থনৈতিক কাঠামো। এই অবস্থায় ফ্যামিলি প্ল্যানিং চালু না হলে ভবিষ্যতে সমস্যা আরও গভীর হবে।’ যৌনতা নিয়ে নানান ট্যাবু কাটানোই তাঁর আগামী ছবি ‘খানদানি সাফাখানা’ র মুখ্য বিষয়। তাঁর প্রচারে এসে এই কথা বলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মজার ছলে ও বিনোদনের মোড়কে যৌনতা নিয়ে ট্যাবু কাটানোই ‘খানদানি সাফাখানা’র লক্ষ্য বলে জানিয়েছেন ছবির পরিচালক শিল্পী দাসগুপ্তা।

এই ছবির গল্প এক মহিলাকে ঘিরে যিনি তাঁর কাকার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে একটি সেক্স ক্লিনিক পেয়েছেন। সোনাক্ষী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বরুণ শর্মা, অন্নু কাপুর, নাদিরা বব্বর এবং কুলভূষণ খারবান্দা। ২ আগস্ট মুক্তি পাচ্ছে শত্রুঘ্ন সিনহা কন্যার ছবি ‘খানদানি সাফাখানা’।

Back to top button