টাইমলাইনখেলাকলকাতাক্রিকেটIPL

‘রাহুল, নাম তো সুনা থা’, রাহুল ত্রিপাঠির প্রশংসায় পঞ্চমুখ বলিউডের বাদশা

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে চেন্নাই সুপার কিংসকে 10 রানে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই জয়ের ফলে পয়েন্ট টেবিল তিন নম্বরে উঠে এল নাইট বাহিনী।

এইদিন শুরুটা দারুন করেছিল কলকাতা নাইট রাইডার্স। তবে দশ ওভার শেষ হওয়ার পর নিয়মিত ব্যবধানে একের পর এক উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় না নাইট বাহিনী। নির্ধারিত কুড়ি ওভার শেষে 166 রান তোলে কলকাতা নাইট রাইডার্স। জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। এমনকি চেন্নাইয়ের খেলা দেখে মনে হচ্ছিল এই ম্যাচে অনায়াসে জিতে নেবে চেন্নাই। তবে হঠাৎ করে কলকাতার বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের ফলে চেন্নাই এর কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নেয় নাইট রাইডার্স।

এই ম্যাচে কেকেআরের জয়ের পেছনে অন্যতম কারিগর ছিলেন কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে প্রথমবার ওপেন করা রাহুল ত্রিপাঠী। এই ম্যাচে 51 বলে 81 রানের দুর্দান্ত ইনিংস খেলেন রাহুল ত্রিপাঠী। রাহুলের এই ইনিংসের দৌলতে কেকেআর এই ম্যাচ অনায়াসে জিতে নেয়। ম্যাচ শেষে দলের বোলারদের এবং রাহুল ত্রিপাঠীর প্রশংসায় পঞ্চমুখ কেকেআর কর্ণধর বলিউডের বাদশা শাহরুখ খান। ম্যাচ শেষে টুইট করে শাহরুখ খান লিখেছেন, ‘রাহুল নাম তো সুনা থা… কাম উসসে ভি কামাল হ্যায়।’ যার বাংলা অর্থ দাঁড়ায় ‘রাহুল নামটা শুনেছিলাম। কিন্তু ওর কাজ নামের থেকেও বড়।’ পাল্টা টুইট করে শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন রাহুল ত্রিপাঠী। তিনি লিখেছেন, ‘আপনার সামনে এত সুন্দর ইনিংস খেলতে পেরে আমার স্বপ্ন পূরণ হল।’

Related Articles

Back to top button