টাইমলাইনবিনোদন

ছবি কম করেও টাকার অভাব নেই! নিজেদের নতুন বাড়ির বিলাসবহুল অন্দর ঘুরিয়ে দেখালেন শাহিদ-পত্নি মীরা

বাংলাহান্ট ডেস্ক: শেষবার সেই ২০১৯ এ বড়পর্দায় দেখা গিয়েছিল শাহিদ কাপুরকে (shahid kapoor)। ‘কবীর সিং’ হয়ে ধরা দিয়েছিলেন তিনি। এতটাই সুপারহিট হয়েছিল সে ছবি যে ৩৫০ কোটির ক্লাবে ঢুকে পড়েছিলেন শাহিদ। তারপর ফের দীর্ঘ বিরতি। ফের নতুন ছবি ‘জার্সি’ নিয়ে ফেরার কথা ছিল শাহিদের। কিন্তু ক্রমবর্ধমান করোনা পরিস্থিতি তাঁর সেই ইচ্ছাতে বাদ সেধেছে।

তবে সেলিব্রেশনের অন্ত নেই অভিনেতার। ‘লোহরি’ উৎসবেই সুখবর দিয়েছেন তিনি। আবারো নতুন বাড়িতে শিফট করতে চলেছেন শাহিদ মীরা (mira rajput)। এই নতুন ফ্ল‍্যাটটি একেবারে সমুদ্রের ধার ঘেঁষা। ব‍্যালকনি থেকেই দেখা যায় সি বিচের সঙ্গে বহুতলগুলির এক অপরূপ দৃশ‍্য। সম্প্রতি সেই নতুন ফ্ল‍্যাটের অন্দর মহলের একটি ভিডিও শেয়ার করেছেন মীরা।


আপাতত নতুন ফ্ল‍্যাটে অন্দর সজ্জার কাজ চলছে। তার মাঝেই ছোট্ট করে ফ্ল‍্যাটের একটু ঝলক দেখিয়েছেন অভিনেত্রী। তবে সবথেকে বেশি আকর্ষণীয় জায়গা নিঃসন্দেহে ফ্ল‍্যাটের ব‍্যালকনি। কাঁচের দেওয়াল ঘেরা সুদৃশ‍্য ব‍্যালকনি থেকেই দেখা যায় সমুদ্র। এখানে বসলেই যে সারাটা দিন কেটে যাবে তাতে কোনো সন্দেহ নেই।

ভিডিওর সঙ্গে সঙ্গেই নিজের অনুগামীদের কাছে মীরা পরামর্শ চেয়েছেন নিজের নতুন ফ্ল‍্যাটের রান্নাঘরের ব‍্যাপারে। তিনি জানিয়েছেন, রান্নাঘরটিকে সম্পূর্ণ ভাবে ব‍্যবহার করতে চান তিনি। পাশাপাশি বেশ মশলাদার রান্নাও যে হবে তাঁর রান্নাঘরে তাও আগেভাগে জানিয়ে রেখেছেন মীরা। সেই অনুযায়ী সবকিছুর কীভাবে ব‍্যবস্থাপনা করা যায় তার জন‍্য পরামর্শ চেয়েছেন তিনি।


প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর শাহিদ কাপুর ও ম্রুনাল ঠাকুর অভিনীত জার্সি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ২৮ ডিসেম্বর ছবি নির্মাতাদের তরফে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ছবি মুক্তির তারিখ পেছোনোর কথা জানানো হয়। তবে ঠিক কবে এই ছবি মুক্তি পাবে তা জানানো হয়নি।

Related Articles

Back to top button