টাইমলাইনবিনোদন

করিনার সঙ্গে ‘গরু-মোষ’এর তুলনা! শাহিদের বিষ্ফোরক মন্তব‍্যে তোলপাড় নেটদুনিয়া

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) চিরকালীন হিট জুটিদের মধ‍্যে অন‍্যতম শাহিদ কাপুর (shahid kapoor) ও করিনা কাপুর খান‌ (kareena kapoor khan)। একটা সময় এই দুজনকে নিয়ে কৌতূহলের অন্ত ছিল না সিনেপ্রেমীদের। দীর্ঘদিন একসঙ্গে ছিলেন তাঁরা। শাহিদ ও করিনা অভিনীত জব উই মেট ছবির জনপ্রিয়তার কথা তো সকলেই জানেন। প্রশংসিত হয়েছিল দুজনের অনস্ক্রিন রসায়নও। কিন্তু এর পরেই তাঁদের অফস্ক্রিন রসায়নে ছেদ পড়ে। আলাদা হয়ে যান শাহিদ ও করিনা।

এর আগেই এই বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন করিনা। এবার এই বিষয়ে মন্তব‍্য করতে গেল শাহিদকে। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা জানান, অন‍্যান‍্য দের মতো বিচ্ছেদের পর তিনি ভেঙে পড়েননি। তাঁর মতে, সময় কারোর জন‍্য থেমে থাকে না। তাঁর জীবনও নিজের গতিতে চলেছে।

Kareena Kapoor Khan Shahid Kapoor Bangla Hunt Bengali News

তাছাড়া তিনি নিজে মধ‍্যবিত্ত পরিবারের সন্তান। তাই বিচ্ছেদের কারণে কাজ শিকেয় তুলে দিয়ে বসে থাকবেন এমনটা হয় না। আর বিচ্ছেদ হয়েছে বলে তাঁর সঙ্গে কাজ করবেন না এমনও নয়। কাজ তিনি সবার সঙ্গেই করতে রাজি বলেও মন্তব‍্য করেন শাহিদ। তবে এরপরেই তিনি এমন একটি মন্তব‍্য করেন যা শুনে শোরগোল পড়ে যায় বলিউডে।

সাক্ষাৎকারে শাহিদকে প্রশ্ন করা হয়, তিনি তাঁর প্রাক্তন করিনার সঙ্গে আর স্ক্রিন শেয়ার করবেন কিনা। উত্তরে একটুও ইতস্তত না করে অভিনেতা বলে বসেন, প্রযোজক পরিচালক যদি চান তাহলে তিনি গরু মোষের সঙ্গেও রোম‍্যান্স করতে রাজি। বলা বাহুল‍্য শাহিদের এই মন্তব‍্য নিয়ে জোর গুঞ্জন শুরু হয় বলিপাড়ায়। তবে করিনা এই প্রসঙ্গে কোনো মন্তব‍্যই করেননি।

এর আগেও দুজনের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন শাহিদ কাপুর। তিনি জানিয়েছিলেন, জব উই মেটের গীত ও আদিত‍্যর মতোই তাঁরা দুজনেও সম্পূর্ণ আলাদা। বিচ্ছেদের পর কথাও বন্ধ হয়ে গিয়েছে দীর্ঘদিন। ব‍্যক্তিগত ভিডিও ফাঁস হওয়ায় তোলপাড় হয়েছে নেটদুনিয়া। তারপর অবশ‍্য উড়তা পঞ্জাব ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহিদ ও করিনা। সাংসারিক জীবনেও সুখী দুজনেই।

Back to top button