fbpx
টাইমলাইনবিনোদন

শুটিং করতে গিয়ে চোট, মুখে ১৭টা সেলাই নিয়ে ফিরলেন শাহিদ

বাংলাহান্ট ডেস্ক: আগামী  ছবি ‘জার্সি’র শুটিংয়ের জন্য ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফাটল অভিনেতা শাহিদ কাপুরের। জানা গিয়েছে তাঁর ঠোঁট রীতিমতো থেতলে গিয়েছে। পড়েছে ১৭টা সেলাই। সেই অবস্থাতেই মুখ ঢেকে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শাহিদ।

 

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে মুখ ঢাকা অবস্থায় দেখা গিয়েছে শাহিদ কাপুরকে। একটি মাস্ক দিয়ে ঢাকা ছিল তাঁর মুখ। মাথায় ছিল হুডির টুপি। সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। বিমানবন্দরে অপেক্ষারত পাপারাৎজির ক্যামেরাবন্দি হন তিনি। দুর্ঘটনার খবর পেয়ে অনুরাগীরা আরোগ্য কামনা করেছেন অভিনেতার। তাদের উদ্দেশে নিজের টুইটার হ্যান্ডেলে ধন্যবাদও জানান শাহিদ। তিনি লেখেন, “যারা আমার আরোগ্য কামনা করেছেন তাদের সকলকে ধন্যবাদ। আমার কয়েকটি সেলাই পড়েছে কিন্তু আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। জার্সির জন্য কিছুটা রক্তক্ষরণ হয়েছে ঠিকই কিন্তু এত ভাল একটা চিত্রনাট্যের জন্য এটুকু করাই যাই। সকলে ভাল কিছুর অপেক্ষায় থাকুন। এভাবেই ভালবাসা দিতে থাকুন।”

জানা গিয়েছে, পরবর্তী ছবি ‘জার্সি’র শুটিং করতে গিয়ে এই চোট পেয়েছেন তিনি। এই ছবিতে একজন অবসরপ্রাপ্ত ক্রিকেট খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করছেন শাহিদ। যাতে পর্দায় চরিত্রটা যথাযথভাবে তুলে ধরা যায় তার জন্য রীতিমতো ক্রিকেট অনুশীলন করছেন তিনি। এই শুটিংয়ের সময়ই একটি বল এসে লাগে শাহিদের মুখে। জানা গিয়েছে, তাঁর চোট বেশ গুরুতর।

View this post on Instagram

#jersey #prep

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

আঘাত লাগার পর দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাহিদকে। সেখানে ১৭টা সেলাই পড়েছে তাঁর মুখে। প্রসঙ্গত, শাহিদের আগামী ছবি ‘জার্সি’ একটি দক্ষিণী ছবির হিন্দি রিমেক।

Back to top button
Close
Close