টাইমলাইনবিনোদন

‘যখনি আমার পরিবার সমস‍্যায় পড়বে পাশে দাঁড়াবে সলমন’ বলেছিলেন শাহরুখ, করে দেখালেন ভাইজান

বাংলাহান্ট ডেস্ক: ছেলে আরিয়ান মাদক মামলায় ফেঁসে যাওয়ায় গত কয়েকদিন ধরে দুর্ভোগের শেষ নেই বলিউড বাদশা শাহরুখ খানের (shahrukh khan)। মাদক সেবনের অভিযোগে আপাতত জেলবন্দি আরিয়ান। এদিকে ছেলেকে সঠিক শিক্ষা দিতে না পারার অভিযোগ তুলে শাহরুখকে তুলোধনা করছে নেটিজেনদের একাংশ। ট্রোলের মুখে পড়ে কিং খানকে নিজেদের বিজ্ঞাপনের মুখ থেকে ছেঁটে ফেলেছে এক সংস্থা। সব মিলিয়ে লাগাতার ক্ষতির সম্মুখীন হয়ে চলেছেন বাদশা।

তবে এই দুঃসময়ে ইন্ডাস্ট্রির অনেককেই পাশে পেয়েছেন শাহরুখ। সলমন খান (salman khan) থেকে হৃতিক রোশন, পূজা ভাট থেকে করন জোহর বহু তারকা ঢাল হয়ে দাঁড়িয়েছে শাহরুখ ও আরিয়ানের সামনে। তবে সবার আগে ছুটে এসেছিলেন ভাইজান। NCB আরিয়ানকে আটক করার দিনই ছুটে এসেছিলেন অভিনেতা।


সন্ধ‍্যাবেলা নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে মন্নতে এসে পৌঁছান তিনি। সঙ্গে সঙ্গে তাঁর গাড়ি ঘিরে ধরে পাপারাৎজি। গাড়ির সামনের সিটে বসেই হাত দিয়ে ইশারা করে তাঁর গাড়িকে যাওয়ার জায়গা করে দিতে বলতে দেখা যায় সলমনকে। এরপ‍রেই সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হতে শুরু করেছে যেখানে শাহরুখকে বলতে শোনা যাচ্ছে, তাঁর সব বিপদে পাশে থাকেন সলমন।

ভিডিওটি ২০১৮ সালের। সে সময় একটি কুইজ শো দশ কা দম তৃতীয় সিজন ফিনালেতে রানি মুখার্জির সঙ্গে এসেছিলেন শাহরুখ। মঞ্চে ভাইজান শাহরুখকে জিজ্ঞাসা করেন, তাঁর বিপদের সময় পাশে থাকার মতো কেউ আছে? সঙ্গে সঙ্গে কিং খান উত্তর দেন, “সলমন আমি যখনি কোনো বিপদে পড়েছি বা আমার পরিবার কোনো বিপদে পড়েছে আমি জানি তুমি পাশে আছো।”

উত্তরে ঘাড় নাড়াতে দেখা যায় সলমনকে। এমনকি শাহরুখ আবেগপ্রবণ হয়ে পড়লেও তাঁর কাছে গিয়ে জড়িয়ে ধরেন সলমন। ভিডিওটি তুমুল ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনদের দাবি, নিজের কথা রেখেছেন সলমন। ভিডিওর কথা সত‍্যি হয়ে গিয়েছে।

একটা সময় শাহরুখ সলমন ঘোর শত্রু হয়ে উঠেছিলেন একে অপরের। ক‍্যাটরিনার জন্মদিনের পার্টিতে বিবাদে জড়ানোর পর থেকেই মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছিল শাহরুখ সলমনের। তবে অনেকদিন হয়ে গিয়েছে সমস্ত মনোমালিন‍্য মিটিয়ে ফেলে ফের বন্ধু হয়ে গিয়েছেন তাঁরা। এক ইফতার।পার্টিতেই ফের ঝগড়া ভুলে বন্ধু হয়ে ওঠেন দুজনে।

Related Articles

Back to top button