টাইমলাইনবিনোদন

ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের রাগ, সলমনের কথাতেই অভিনেত্রীর সাথে এমন জঘন‍্য কাজ করেছিলেন শাহরুখ!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) প্রথম সারির দুই খান তারকা শাহরুখ খান (shahrukh khan) ও সলমন খানের (salman khan) বন্ধুত্বের ব‍্যাপারে অনেকেই অবগত। তবে একটা সময় দুজনের সম্পর্কেই ভাঙন ধরা দিয়েছিল। এখন সেই ভাঙন জোড়া লেগে দুজনে ফের ভাল বন্ধু হয়ে গেলেও মাঝে মাঝেই পুরনো শত্রুতার খব‍র সংবাদ শিরোনামে উঠে আসে।

শাহরুখ ও সলমনের প্রসঙ্গ উঠলে সেখানে অবধারিত ভাবে চলে আসে বচ্চন পরিবারের বধূ ঐশ্বর্য রাই বচ্চনের (aishwarya rai bachchan) প্রসঙ্গ। অভিষেক বচ্চনের স্ত্রী হওয়ার আগে সলমনের সঙ্গে তাঁর যে গভীর প্রেমের সম্পর্ক ছিল তা জানতে বাকি নেই কারোরই। সম্প্রতি একটি বিষ্ফোরক বয়ানের জন‍্য খবরের শিরোনামে উঠে আসেন ঐশ্বর্য।


সিমি গ্রেওয়ালের পুরনো একটি সাক্ষাৎকারে শাহরুখ ও সলমনের ব‍্যাপারে বেশ কিছু চাঞ্চল‍্যকর তথ‍্য ফাঁস করেছিলেন তিনি। আসলে সেই সময় সবে সবে ভাইজানের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল ঐশ্বর্যের। সেই সময় সিমি গ্রেওয়ালের জনপ্রিয় শো তে দুই খানের সম্পর্কে এসে বেশ কিছু বিষ্ফোরক তথ‍্য দিয়েছিলেন অভিনেত্রী।

ঐশ্বর্য জানিয়েছিলেন, তাঁর উপর রাগে সলমনের জেদের জন‍্য দুই খান মিলে তাঁর ইন্ডাস্ট্রিতে টিকে থাকাই দুর্বিসহ করে তুলেছিলেন। অভিনেত্রী অভিযোগ করেন, যতদিন তিনি সলমনের সঙ্গে ছিলেন সবকিছু ঠিক ছিল। কিন্তু তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই শাহরুখের সঙ্গে মিলে সলমন তাঁর জীবন অতিষ্ঠ করে তোলেন। শাহরুখও সলমনের ইশারায় নেচে বেশ কয়েকটি ছবি থেকে অভিনেত্রীকে বাদ দিয়ে দেন।


ঐশ্বর্য জানান, সেই সময় বলিউডে একটি গ্রুপ ছিল যেখানে শাহরুখ, সলমন, রানি মুখার্জি, করন জোহর, ফারাহ খান ও তিনি নিজে ছিলেন। কিন্তু সলমনের সঙ্গে ব্রেকআপের পর সবাই অভিনেতার দিকেই চলে গেলেন। তাঁর সেই সময় বেশি বন্ধুও ছিল না। বেশ কিছু ক্ষতির সম্মুখীন হতে হয় ঐশ্বর্যকে।


অভিনেত্রী আরো জানান যে সলমনের সঙ্গে বিচ্ছেদের পর শাহরুখের বেশ কিছু ছবি থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়। তার মধ‍্যে ম‍্যায় হু না, চলতে চলতে, ভীর জারার মতো বেশ কিছু ছবি ছিল। ঐশ্বর্যকে সরিয়ে অন‍্য অভিনেত্রীদের নেওয়া হয় তাঁর জায়গায়। তবে এই ঘটনার পর বেশ কয়েক বছর পর একটি পার্টিতে শাহরুখ ও ঐশ্বর্যের দেখা হলে অভিনেতাই তাঁর কাছে ক্ষমা প্রার্থনা করেন।

Back to top button