টাইমলাইনবিনোদন

কিং খান হয়েও অহংকারের লেশমাত্র নেই, ভুলের জন‍্য সবার সামনে ক্ষমা চাইলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: শুধু বলিউডের নয়, অনুরাগীদের হৃদয়েরও বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। তিনি সিনেমা করুন বা না করুন, ভক্তদের উন্মাদনা কখনোই কমেনা। অবশ‍্য এই পরিমাণ ফ‍্যানবেস বানানোর জন‍্য পরিশ্রমটাও তাঁকেই করতে হয়েছিল‌। শুধু তো অভিনয় না, নম্র আর ভদ্র ব‍্যবহার দিয়ে শত্রুদেরও নিজের ভক্ত বানাতে সক্ষম হয়েছেন তিনি।

বলিউডের বেতাজ বাদশা হলেও শাহরুখ যে আদতে একজন জেন্টলম‍্যান তা অনেকেই স্বীকার করেছেন। নিজে কোনো ভুল করলে ঔদ্ধত‍্য না দেখিয়ে ক্ষমা চাইতে দুবার ভাবেন না কিং খান। সম্প্রতি এমনি একটি ঘটনার কথা জানালেন সিনেম‍্যাটোগ্রাফার লরেন্স ডিকুনহা।


শাহরুখের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন তিনি। সেই শুটে কী কাণ্ড হয়েছিল সেটা জানাতেই সোশ‍্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন লরেন্স। তিনি জানান, বিজ্ঞাপনের শুটের আগের দিন রাতে নিজের আগামী ছবির শুটিং ছিল শাহরুখের। সারা রাত শুটিং করে পরদিন সেটে আসতে একটু দেরি হয়ে গিয়েছিল কিং খানের।

তারকা মানেই লেট লতিফ, সে বড় হোক বা ছোট, এমনি ধারণা রয়েছে সবার। কিন্তু শাহরুখ খান যা করেছেন তাতে অবাকই হয়ে গিয়েছেন লরেন্স। পোস্টে তিনি লিখেছেন, ‘শিডিউলের একটু দেরিতে সেটে ঢোকেন শাহরুখ। কিন্তু দেরি হওয়ার জন‍্য।সবার কাছে মিষ্টি করে ক্ষমাও চেয়ে নেন। উনি সত‍্যিই খুব পেশাদার, সবাইকে সম্মান দিচ্ছিলেন আবার হাসি মজা করেও কাজ করছিলেন।’

লরেন্স আরো জানান, মাটিতে বসেই নিজের লাইন মুখস্থ করছিলেন শাহরুখ। প্র‍ত‍্যেকজন কলাকুশলীর সঙ্গে সম্মান দিয়ে কথা বলেছেন তিনি। আত্মম্ভরিতার লেশমাত্র ছিল না। শুধু তাই নয়। কাজ শেষ হয়ে গেলেও একদম শেষ পর্যন্ত ছিলেন শাহরুখ। সবার সঙ্গে ছবিও তুলেছেন। কিং খানের সঙ্গে প্রথম শুটিং চিরদিনের জন‍্য মনে গেঁথে গেল লরেন্সের। তাঁর পোস্ট পড়ে আপ্লুত নেটিজেনরাও। সাধে কি আর তিনি কিং খান!

Related Articles

Back to top button