টাইমলাইনবিনোদন

বাবার টিশার্ট চুরি করে স্টাইল মারছেন আরিয়ান! ধরতে পেরেই হাটে হাঁড়ি ভাঙলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: আগে থেকেই গুঞ্জন ছিল, বলিউডে পা রাখছেন আরিয়ান খান (Aryan Khan)। তবে ক্যামেরার সামনে নয়, পেছনে। শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র নাকি ওয়েব সিরিজের পরিচালনা করতে চলেছেন, খবর মিলেছিল এমনটাই। কিন্তু কার্যক্ষেত্রে দেখা গেল অন্য ছবি। গ্ল্যাম দুনিয়ায় পা রেখে ফেললেন আরিয়ান। তাও আবার বাবার শার্ট চুরি করে!

একটি বিজ্ঞাপনের কিছু ছবি শেয়ার করেছেন আরিয়ান। এক জনপ্রিয় জুতোর ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনয় করেছেন তিনি। ভিন্ন ভিন্ন পোজে কয়েকটি ছবি শেয়ার করেছেন আরিয়ান। বাবা শাহরুখের সঙ্গে তাঁর হুবহু মিল দেখে অবাক নেটিজেনরা। তবে সবথেকে ভাইরাল হয়েছে কিং খানের কমেন্ট।


ছেলের লুক এবং নিজের সঙ্গে মিলের ভূয়সী প্রশংসা করেছেন শাহরুখ। আরিয়ানকে নিয়ে বাস্তবিকই গর্বিত তিনি। তবে তার মাঝেই একটা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন বাদশা, ওই ধূসর টিশার্টটা তাঁর না? শেষমেষ ছেলেকে চোরের অপবাদ দিলেন শাহরুখ! অবশ্য বাবার অভিযোগ অস্বীকার করেননি আরিয়ান। উত্তরে লিখেছেন, ‘তোমার জিন আর টিশার্ট হাহা!’ কমেন্ট করেছেন বোন সুহানা খান, গর্বিত মা গৌরী খান, করন জোহর, সঞ্জয় কাপুর, মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডে, সীমা সজদেহ, ত্রিধা চৌধুরীরা।

আগে সোশ্যাল মিডিয়ায় তেমন দেখাই মিলত না আযিয়ানের। উপরন্তু মাদক মামলায় গ্রেফতারির পর একেবারেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায়বিদায় নিয়েছিলেন তিনি! তবে সম্প্রতি বেশ ঘনঘনই দেখা মিলছে আরিয়ানের।

মাদক মামলায় বেকসুর খালাস পাওয়ার তিন মাস পর ইনস্টাগ্রামে প্রথম ছবি শেয়ার করেন আরিয়ান। না, কোনো পার্টির ছবি নয়। নিজের পরিবারকেই গুরুত্ব দিয়েছিলেন আরিয়ান। ছোটবোন সুহানা ও ভাই আব্রামকে জড়িয়ে ধরে পোজ দেন তিনি। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘হ‍্যাটট্রিক’। মাদক মামলার দুঃসময় কাটিয়ে আবার জীবনের মূল স্রোতে ফেরার চেষ্টা করছেন আরিয়ান।

Related Articles