টাইমলাইনবিনোদন

বারবার আরিয়ানের জামিনের আর্জি খারিজ, চরম সিদ্ধান্ত নিলেন বাবা শাহরুখ খান

বাংলাহান্ট ডেস্ক: এক রাতের মাদক পার্টিই ভাগ‍্য বদলে দিল আরিয়ান খানের (aryan khan)। নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হাতে গ্রেফতার হয়ে আপাতত জেলের ঘানি টানছেন তিনি। ইতিমধ‍্যেই একাধিক বার খারিজ হয়ে গিয়েছে জামিনের আবেদন। ছেলেকে জেল থেকে বের করতে না পারায় শেষমেষ এক বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ খান (shahrukh khan)।

গত ২ রা অক্টোবর NCB র হাতে আটক হন আরিয়ান। তার পরপরই আইনজীবী সতীশ মানশিন্ডেকে ছেলের জন‍্য নিযুক্ত করেছিলেন কিং খান। কিন্তু বহুবার আদালতের চক্কর কেটেও লাভের লাভ কিছুই হয়নি। না তিনি পেরেছেন আরিয়ানের জেল আটকাতে আর না পেরেছেন জামিন দেওয়াতে।


তাই রেগেমেগে এবার আইনজীবীই বদলে ফেললেন শাহরুখ। সতীশ মানশিন্ডেকে সরিয়ে তিনি নিয়োগ করলেন আইনজীবী অমিত দেশাইকে। এর আগে হিট অ্যান্ড রান মামলায় সলমন খানের আইনজীবী ছিলেন তিনি। গত ১১ অক্টোবর আরিয়ানের জন‍্য জামিনের আবেদন করেন তিনি। কিন্তু বিফল হতে হয় অমিত দেশাইকেও। এদিনও হয়নি শাহরুখ পুত্রের জামিন।

ছেলের এই দুর্দশায় ঘুম উড়েছে শাহরুখের। অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, অস্বাভাবিক ভাবে শান্ত হয়ে গিয়েছেন কিং খান। কষ্ট বা রাগ প্রকাশ করতে না পারায় গুমরে গুমরে মরছেন। শাহরুখের বন্ধুর কথায়, “উনি ঠিক করে খাচ্ছেন না, ঘুমাচ্ছেনও না। এমনিতেও উনি মাত্র কয়েক ঘন্টার জন‍্যই ঘুমোন। এখন সেটুকুও বন্ধ।” আরেক পরিচালকের কথায়, কিং খানও দিনের শেষে একজন অসহায় বাবা।

যেহেতু শাহরুখ এখন সেটে যেতে পারছেন না, তাই তাঁর হয়ে পরিচালক অ্যাটলির ছবির শুটিং সামলাচ্ছেন শাহরুখের বডি ডাবল প্রশান্ত ওয়ালদে। সংবাদ মাধ‍্যমকে তিনি জানিয়েছেন, অ্যাটলির সঙ্গে ছবির শুটিং পরিকল্পনা অনুযায়ী চলছে। অন্যান্য কমার্শিয়াল বিজ্ঞাপনগুলিরও কাজ চলছে। গত ২০ দিন ধরে এই শ্যুটিংয়ের কাজগুলো করছেন তিনি। সাম্প্রতিক কালেও এটার কোনও পরিবর্তন হয়নি। সবথেকে বড় পরিবর্তন শাহরুখের সেটে না থাকা। তবে কিং খান বলে গিয়েছেন তাঁর অনুপস্থিতিতেও শুটিং চালিয়ে যেতে।

Related Articles

Back to top button