টাইমলাইনবিনোদন

অনলাইনে অন্তর্বাস কিনতে স্বচ্ছন্দ নন শাহরুখ, নিজেই স্বীকার করলেন এই কথা

বাংলাহান্ট ডেস্ক: জনপ্রিয় অনলাইন সংস্থা আমাজনের সিইও জেফ বেজোস তিন দিনের ভারত সফরে এসেছিলেন সম্প্রতি। ভারতে ১০ লক্ষ চাকরির প্রতিশ্রুতিও দিয়েছেন আমাজন প্রধান। তাঁর ভারত সফর চলাকালীনই আমাজন সিইওর সঙ্গে আড্ডায় মাতেন শাহরুখ খান। তাঁদের আলোচনায় উঠে আসে একাধিক তথ্য। সমকালীন সময়ে দোকান হপিংই প্রতি বহু মানুষের প্রথম পছন্দ হলেও অনলাইন শপিংয়ের হারও বাড়ছে দ্রুতগতিতে। শাহরুখ নিজেও অনলাইনে শপিং করাই বেশি পছন্দ করেন, জানান সেকথা।

সকলেই জানেন, অনলাইন সংস্থা ‘বিগ বাস্কেট’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। মানুষকে অলনাইন শপিং করতে বলার পাশাপাশি তিনি নিজেও এই পন্থাই বেছে নেন। কোনও কিছু কেনার জন্য দোকান হপিং করার বদলে অনলাইন সাইটে কেনাটাই তাঁর কাছে বেশি গ্রহণযোগ্য। এতে অনেকটা সময়ও বাঁচে। এমনকি বাড়ির বাজার-দোকানের জিনিসপত্রও তিনি অনলাইনেই কেনেন বলে অকপটে স্বীকার করেন কিং খান।

তবে সবকিছুই কি অনলাইনে কেনেন শাহরুখ?  উত্তরে তিনি জানালেন, না। একটি বিষয়ে এখনও অতটা আধুনিক হতে পারেননি বাদশা। সেটা হল অন্তর্বাস। লাজুক মুখে শাহরুখ স্বীকার করে নেন, এই একটি জিনিস অনলাইনে কিনতে তেমন স্বাচ্ছন্দ্য বোধ করেন না তিনি। তবে বিষয়টা খুবই ছেলেমানুষি বলেই মনে করেন অভিনেতা।

প্রসঙ্গত, দীর্ঘদিন বড়পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন শাহরুখ খান। তাঁর শেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পরার পরই একপ্রকার ‘অবসর’-এ চলে গিয়েছেন তিনি। তবে অভিনয় না করলেও প্রয়োজনার কাজ ঠিকই চালিয়ে যাচ্ছেন শাহরুখ। পাশাপাশি চলছে স্ক্রিপ্ট পড়ার কাজও। অনুরাগীরা আশা করছেন স্ক্রিপ্ট পছন্দ করে খুব যেন তাড়াতাড়িই পর্দায় ফেরেন শাহরুখ খান।

Back to top button
Close