টাইমলাইনবিনোদন

দীপিকা ‘অমর’, আমি ‘আকবর’ আর জন ‘অ্যান্থনি’, বেশরম রঙ বিতর্কে নীরবতা ভাঙলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: ‘পাঠান’ (Pathan) মুক্তির পর প্রায় এক সপ্তাহ কেটে গিয়েছে। কিন্তু বিতর্ক কমার নাম নেই। মূলত ‘বেশরম রঙ’ (Besharam Rang) গান নিয়েই বিতর্ক তৈরি হয়েছিল। দীপিকা পাডুকোনের গেরুয়া রঙের বিকিনি নিয়ে তৈরি হয়েছিল সমস্যা। হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত করার জন্য পাঠানের বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন অনেকে। এতদিন বিষয়টা নিয়ে মুখ না খুললেও অবশেষে নীরবতা ভাঙলেন শাহরুখ খান (Shahrukh Khan)।

নাহ, সরাসরি কোনো মন্তব্য করেননি তিনি। পাঠানের বক্স অফিস সাফল্যের পরেই সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল ছবির টিমের তরফে। সেখানেই শাহরুখ বলেন, সিনেমা তৈরি হয় মানুষকে আনন্দ দেওয়ার জন্য। মানুষকে ভালবাসা দেওয়ার জন্য। কারোর ভাবাবেগে আঘাত দেওয়ার উদ্দেশ্য থাকে না।

shahrukh legal action

শাহরুখ আরো বলেন, এক্ষেত্রে দীপিকা হলেন অমর, তিনি আকবর এবং জন অ্যান্থনি। দেশবাসীকে ভালবাসেন তাঁরা আর ভালবাসাই দিতে চান। সংবাদ মাধ্যমকে ধন্যবাদ জানিয়ে শাহরুখ বলেন, ছবির সাফল্যের কৃতিত্বে অংশীদার মিডিয়াও। কারণ তাদের জন্যই ছবিটা শান্তিপূর্ণ ভাবে মুক্তি পেয়েছে। তিনি বরাবর চেয়েছিলেন, ঘৃণা নয়, বরং ভালবাসা সঙ্গে নিয়ে মুক্তি পাক পাঠান। আর সেটাই ঘটেছে।

সেই সঙ্গে বাদশা ধন্যবাদ দিলেন দর্শকদের। সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার এড়িয়ে গেলেও টুইটারে একাধিক বার আস্ক এসআরকে সেশন করেছিলেন শাহরুখ। অনুরাগীদের প্রশ্নের যথাসাধ্য উত্তর দিয়েছেন। এদিন দর্শকদের নিজের মেরুদণ্ড বলে মন্তব্য করেন তিনি।

পাশাপাশি দীপিকা এবং জনেরও ভূয়সী প্রশংসা করেন শাহরুখ। ভিলেন হিসাবে জনকে পুরো নম্বর দিয়ে তিনি বলেন, মেয়েরা জনকে দেখেই বেশি পাগল হয়েছে। অন্যদিকে দীপিকা যেমন ছবিতে স্টাইল এনেছে, ততটাই ভাল অ্যাকশনও করেছে বলে মন্তব্য করেন শাহরুখ।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker