টাইমলাইনবিনোদন

ছেলের পেছনে দৌড়ে বানানো পেশি নেতিয়ে গিয়েছে, কাজে ফেরার আগে শরীরচর্চা শুরু শাহরুখের

বাংলাহান্ট ডেস্ক: ‘জিরো’ ছবির ভরাডুবির পর স্বেচ্ছায় কিছুদিনের জন‍্য অবসর নিয়েছিলেন শাহরুখ খান (shahrukh khan)। যখন সিদ্ধান্ত নিলেন আবার ফেরার তখন আসল মস্ত ফাঁড়া। মাদক কাণ্ডে জড়িয়ে জেলবন্দি হল বড় ছেলে আরিয়ান খান। খবর পেয়েই শুটিং বাতিল করেছিলেন কিং খান। এক মাসের আইনি লড়াইয়ের পর মুক্ত হয়েছেন আরিয়ান। ভয়াবহ অতীত ভুলে নতুন করে কাজ শুরু করতে চাইছেন শাহরুখ।

তাই নিজের শরীর চর্চার দিকে মন দিয়েছেন ফের। কসরৎ করে যেটুকু পেশি ফুলিয়েছেন সে সমস্তই জলে গিয়েছে আরিয়ানের চিন্তায়। ভুলেছিলেন নিজের ডায়েট প্ল‍্যানও। কাজ শুরু করার আগে অত‍্যন্ত জরুরি ফিট থাকা। উপরন্তু শাহরুখের আগামী দুটি ছবিতেই তাঁকে ‘লার্জার দ‍্যান লাইফ’ চরিত্রে দেখা যাবে। তাই ফের নতুন উদ‍্যমে জিমে যাওয়া শুরু করেছেন শাহরুখ।


আগামী বছরেই শাহরুখের ‘পাঠান’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু দীর্ঘ এক মাস শুটিং বন্ধ থাকায় তা আর সম্ভব হবে বলে মনে হচ্ছে না। তাও নির্মাতারা আগামী জানুয়ারির মধ‍্যেই পাঠানের শুটিং শেষ করার পরিকল্পনা করছেন। তবে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবির শুটিং অত তাড়াতাড়ি শেষ করা সম্ভব হবে না। কারণ সেখানে কাজ বেশি। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। ২০২২ এর বেশিরভাগটা জুড়েই শুটিং হবে ছবির। তারপর শেষের দিকে হয়তো মুক্তি পেতে পারে ছবিটি।

মোদ্দা কথা, একবার শুটিং শুরু হলে একের পর এক ছবির কাজ থাকবে শাহরুখের। এই দুটি ছবি তো রয়েছেই, এছাড়াও কানাঘুঁষো শোনা যাচ্ছে তাপসী পন্নুর সঙ্গে একটি ছবিতেও স্ক্রিনশেয়ার করতে চলেছেন কিং খান। গত বছরের শেষের দিকেই গুঞ্জন শোনা গিয়েছিল পরিচালক রাজকুমার হিরানির ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। তাঁর বিপরীতে দেখা যাবে তাপসীকে।

ছবির বিষয়বস্তু উদ্বাস্তু সমস‍্যা। তবে এটি একটি কমেডি ছবি হবে বলেই জানা গিয়েছে। সঙ্গে একটি আদ‍্যোপান্ত মেইনস্ট্রিম ঘরানার ও একটি অ্যাকশন থ্রিলার ছবিও রয়েছে শাহরুখের ঝুলিতে। সব মিলিয়ে বক্স অফিস এখন কিং খান-ময় হতে চলেছে।

Related Articles

Back to top button