টাইমলাইনবিনোদন

কিছু না জানিয়েই পরপর সব ছবি থেকে বাদ দিয়ে দেন শাহরুখ, বোমা ফাটালেন ঐশ্বর্য

বাংলাহান্ট ডেস্ক: ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan), বলিউডের (bollywood) অন‍্যতম জনপ্রিয় ও ব‍্যক্তিত্বময়ী অভিনেত্রী। বিশ্বসুন্দরীর তকমা পাওয়া থেকে শুরু করে বলিউডে প্রবেশ ও তারপর বচ্চন পরিবারের বধূ হয়ে ওঠা।

নানান বিচিত্র ও রঙিন ঘটনায় সাজানো ঐশ্বর্যর বলিউড জীবন। তিনি এমন একজন অভিনেত্রী যার সম্পর্কে নিঃসন্দেহে বলা যায়, তাঁর বয়স বাড়ার বদলে ক্রমশ কমছে। এখনও অভিনয় হোক বা সৌন্দর্য্য, তাবড় অভিনেত্রীদের হেলায় হারিয়ে দিতে পারেন তিনি।


তবে বিশ্বসুন্দরীর তকমা পাওয়ার পর বলিউডে যথেষ্ট লড়াই করে নিজের জায়গা দখল করে নিয়েছেন ঐশ্বর্য। কঠিন সংগ্রামের পরেই সিনে জগতে নিজের আধিপত‍্য কায়েম করতে পেরেছেন তিনি। সম্প্রতি সিমি গ্রেওয়ালের জনপ্রিয় শো তে নিজের দীর্ঘ ফিল্মি জীবনের শুরুর দিককার অভিজ্ঞতা সম্পর্কে বলেছেন অ্যাশ।

এই প্রসঙ্গেই শাহরুখ খান সম্পর্কে এক বিষ্ফোরক তথ‍্য শেয়ার করেছেন ঐশ্বর্য। তিনি জানান, ‘চলতে চলতে’ ছবিতে শাহরুখের বিপরীতে রানি মুখার্জি নন, থাকার কথা ছিল তাঁর। কিন্তু শেষে কিছু ব‍্যক্তিগত কারণ দেখিয়ে ঐশ্বর্যকে ছবি থেকে বাদ দিয়ে দেন কিং খান।

এমনকি আরো পাঁচটি ছবিতেও ঐশ্বর্যকে কিছু না জানিয়েই ছবি থেকে বাদ দেন শাহরুখ। এই প্রসঙ্গে সিমি জানান, সেই সময়ে ঐশ্বর্যের ব‍্যক্তিগত জীবনে জড়িয়ে পড়তে শুরু করেছিলেন শাহরুখ। কিন্তু পরে এই ব‍্যাপারে তিনি দুঃখ প্রকাশও করেন।

তবে ঐশ্বর্যের কথায়, তাঁকে হঠাৎ ছবি থেকে বাদ কেন দেওয়া হয় সেই ব‍্যাপারে কিছুই জানতেন না তিনি। আবার জবাবদিহিও চাইতে পারতেন না। তাই চুপ থাকাই শ্রেয় মনে করেছিলেন ঐশ্বর্য।

Back to top button