টাইমলাইনবিনোদন

পাঠানের সঙ্গে টক্কর, বক্স অফিসে কী হাল হবে সলমনের? ভবিষ্যতবাণী করে দিলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: ‘পাঠান’কে (Pathan) বাঁচাতে আগেই তাঁর দেখা মিলেছিল। ভাই শাহরুখ খানের (Shahrukh Khan) ছবিতে কয়েক মিনিটের ক্যামিও করেই প্রেক্ষাগৃহে সিটির ঝড় তুলেছিলেন তিনি। টাইগার ওরফে সলমন খান (Salman Khan)। বহু বছর পর দুই সুপারস্টারকে একসঙ্গে পর্দায় দেখে অনেকেই ‘করণ অর্জুন’ এর স্মৃতি মনে করে আবেগঘন হয়েছেন।

যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল পাঠান। যশ রাজের স্পাই ইউনিভার্সে নতুন সংযোজন পাঠান। আর পুরনো তথা অন্যতম জনপ্রিয় চরিত্র টাইগারের ছবিও আসছে খুব শিগগিরিই। ‘টাইগার থ্রি’ এর ঘোষনা আগেই করেছিলেন সলমন। পাশাপাশি তাঁর আরো একটি ছবি নিয়েও দর্শকদের মধ্যে উন্মাদনা কম নেই। সেটা হল ‘কিসি কি ভাই কিসি কি জান’।

শাহরুখ খান,সলমন খান,পাঠান,কিসি কি ভাই কিসি কি জান,বক্স অফিস,shahrukh khan,salman khan,pathan,kisi ki bhai kisi ki jaan,box office

প্রথমে এই ছবির নাম ছিল ‘কভি ইদ কভি দিওয়ালি’। পরে ছবির নাম বদলে দেওয়া হয়। অভিনেত্রী পূজা হেগড়ের বিপরীতে এই ছবিতে দেখা যাবে ভাইজানকে। তাঁর লম্বা চুলের লুক ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। অনেকে আবার পাঠান অর্থাৎ শাহরুখের লুকের সঙ্গেও তুলনা করেছেন সলমনের এই লুকের।

কিন্তু পাঠানের সঙ্গে কি টক্কর দিতে পারবেন সলমন? বক্স অফিসে ঝড় তুলেছেন শাহরুখ। ভাইজান কি পারবেন সেই ঝড় বজায় রাখতে? কিং খানের কাছেই প্রশ্নটা রেখেছিলেন এক ভক্ত। সপ্তাহান্তে আস্ক এসআরকে সেশনে এক ব্যক্তি প্রশ্ন করেন, ‘কিসি কি ভাই কিসি কি জান’ বক্স অফিসে কেমন ব্যবসা করবে?

উত্তর এল শাহরুখোচিত ভাবেই। সহ অভিনেতা তথা ইন্ডাস্ট্রির ভাইজানের পক্ষ নিয়েই তিনি বলেন, ‘ভাইয়ের সিনেমা আসছে। দেখতে তো হবেই’। শাহরুখের উত্তর দেখে দ্বিগুণ উচ্ছ্বসিত সলমন ভক্তরাও।

উল্লেখ্য, সলমন এবং শাহরুখের বন্ধুত্ব ইন্ডাস্ট্রিতে কারোরই অজানা নয়। তবে তাঁদের মধ্যে মনোমালিন্যও কম হয়নি। দীর্ঘদিন মুখ দেখাদেখি বন্ধ ছিল দুই খানের। যদিও পরে তা মিটমাট হয়ে যায়। পাঠানের আগে জিরো ছবিতেও গেস্ট অ্যাপিয়ারেন্স ছিল সলমনের। আগামীতে টাইগার থ্রি তেও পাঠান রূপী শাহরুখের ক্যামিও থাকবে বলে গুঞ্জন তুঙ্গে বলি পাড়ায়।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker