টাইমলাইনবিনোদন

‘আমার মতো মানুষের সঙ্গে কেউ কাজ করতে চায় না’, অক্ষয়ের সঙ্গে অভিনয় প্রসঙ্গে বিষ্ফোরক শাহরুখ!

বাংলাহান্ট ডেস্ক: শাহরুখ খান (shahrukh khan) ও অক্ষয় কুমার (akshay kumar), দুজনেই নিঃসন্দেহে বলিউডের প্রথম সারির তারকা। দুজনের মধ‍্যে বন্ধুত্বও কম নেই। যদিও বিভিন্ন সময় দুই তারকার অনুরাগীরা নিজেদের মধ‍্যে বিবাদে জড়িয়ে পড়েন, কিন্তু এর প্রভাব কোনোদিন দুজনের উপর পড়েনি।

কয়েকটি ছবিতে একসঙ্গে স্ক্রিনও শেয়ার করেছেন শাহরুখ ও অক্ষয়। তার মধ‍্যে রয়েছে ওম শান্তি ওম, হেই বেবি ও দিল তো পাগল হ‍্যায় এর মতো ছবি। ২০০৭ সালে ওম শান্তি ওম ও হেই বেবি মুক্তি পাওয়ার পর কেটে গিয়েছে দীর্ঘ ১৭ বছর। আর কোনো ছবিতেই একসঙ্গে দেখা যায়নি শাহরুখ ও আক্কিকে।


শাহরুখ জানান যে অক্ষয়ের সঙ্গে তিনি ছবিতে অভিনয় করতে চান। কিন্তু সেটা সম্ভব নয়। তাঁর সঙ্গে নাকি কেউই অভিনয় করতে চান না বলে বিষ্ফোরক মন্তব‍্য করেন শাহরুখ। এক সংবাদ সংস্থার সঙ্গে একটি পুরনো সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন কিং খান।

সাক্ষাৎকারে শাহরুখকে জিজ্ঞাসা করা হয় তিনি কি অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করতে ইচ্ছুক? উত্তরে বাদশা বলেন, “এবার আমি কি বলি। ওঁর মতো তাড়াতাড়ি আমি ঘুম থেকে উঠি না। ও যখন ওঠে আমি তখন ঘুমোতে যাই। অক্ষয়ের দিন তাড়াতাড়ি শুরু হয়। যে সময় আমি কাজ শুরু করি সেই সময় ও প‍্যাকিং শুরু করে বাড়ি যাবে বলে। আমি নিশাচর মানুষ, খুব বেশি মানুষ আমার সঙ্গে কাজ করতে চায় না।”

মজার ছলে শাহরুখ আরো বলেন, “অক্ষয়ের সঙ্গে কাজ করতে মজা হবে। দুজনের সেটে দেখাই হবে না। ও যখন চলে যাচ্ছে আমি তখন ঢুকবো। অক্ষয়ের সঙ্গে কাজ করার খুব ইচ্ছা আমার কিন্তু আমাদের সময় মিলবে না।”

প্রসঙ্গত, অতি সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি লক্ষ্মী। তবে ছবিটি দর্শকদের মন কাড়তে ব‍্যর্থ হয়েছে। অপরদিকে দু বছর পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ ছবির হাত ধরেই তিনি কামব‍্যাক করতে চলেছেন, এমনি খবর শোনা যাচ্ছে। শাহরুখ ছাড়াও এই ছবিতে থাকছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম।

Back to top button