টাইমলাইনবিনোদন

বলিউডি রাজত্বের ৩০ বছর, বড়সড় সারপ্রাইজ দিয়ে ‘পাঠান’ এর লুক প্রকাশ‍্যে আনলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: পায়ে পায়ে ৩০ বছর। হ‍্যাঁ, বলিউডে তিন দশক কাটিয়ে দিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। ছোটপর্দা দিয়ে কাজ শুরু করে বড়পর্দায় পা রাখেন তিনি। ধীরে ধীরে এগোতে এগোতে বলিউডে নিজের আধিপত‍্য কায়েম করেন শাহরুখ। নামের সঙ্গে জোড়ে ‘কিং খান’ তকমা। আজ ৩০ বছর পূর্তি উদযাপনে অনুরাগীদের জন‍্য এক বিশেষ সারপ্রাইজ দিলেন অভিনেতা।

আগামী ছবি ‘পাঠান’ এর প্রথম লুক প্রকাশ‍্যে এনেছেন শাহরুখ। এর আগে ছোট্ট একটি টিজার প্রকাশ‍্যে এসেছিল বটে, কিন্তু তাতে স্পষ্ট করে বোঝা যায়নি তাঁর লুক। অবশেষে এই বিশেষ দিনে ভক্তদের অপেক্ষার অবসান ঘটালেন তিনি। একটি মোশন পোস্টারের মাধ‍্যমে পাঠানের লুক প্রকাশ‍্যে এনেছেন শাহরুখ।


সাদা শার্ট, জিন্সের প‍্যান্ট, কাঁধ পর্যন্ত লম্বা চুল আর হাতে রাইফেল নিয়ে দাঁড়িয়ে বাদশা। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘৩০ বছর আর তারপর গুনছি না, কারণ সবার ভালবাসা আর হাসি চিরস্থায়ী। পাঠান এর সঙ্গে সফল চলতে থাকবে।’ আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

এর আগে ছবির মুক্তির তারিখ ঘোষনা করার জন‍্য একটি  টিজার ভিডিও শেয়ার করা হয়েছিল নির্মাতাদের তরফে। ছবির অন‍্য দুই অভিনেতা অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে দেখা গিয়েছিল সেখানে। শাহরুখের এক ঝলক দেখা মিললেও সেখানে তাঁর লুক স্পষ্ট হয়নি।

সেই ২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ এবং অনুষ্কা শর্মা অভিনীত ‘জিরো’। সে ছবি একেবারেই চলেনি বক্স অফিসে। সেই শেষ পর্দায় দেখা গিয়েছিল কিং খানকে। তারপর থেকে শুধু প্রযোজনাই করেছেন তিনি ছবির। কিন্তু অভিনয়ে দেখা যায়নি শাহরুখকে।

শোনা গিয়েছিল, তিনি নাকি চিত্রনাট‍্য বাছাইয়ে ব‍্যস্ত। অবশেষে চার বছর পর পাঠান এর ঘোষনা করলেন শাহরুখ। পরপর একাধিক ছবিতে দেখা যাবে তাঁকে।অ্যাটলির ছবি ‘জওয়ান’ এর পরে রাজকুমার হিরানির সঙ্গে ‘ডাঙ্কি’ হয়ে ফিরছেন শাহরুখ।

অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল, রাজকুমার হিরানির সঙ্গে কামব‍্যাক করবেন কিং খান। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘পিকে’, ‘সঞ্জু’ হিটের সংখ‍্যা বড় কম নেই পরিচালকের ঝুলিতে। এহেন রাজকুমারের সঙ্গে কাজ করার আভাস দিয়েছিলেন শাহরুখও। সম্ভবত তাঁর বিপরীতে থাকছেন তাপসী পন্নু।

Related Articles

Back to top button