টাইমলাইনবিনোদন

৫৬-তেও পেশিবহুল শরীরে শার্টলেস অবতার, অনুরাগীদের পুজোর উপহার শাহরুখের

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ চার বছর অনুরাগীদের অপেক্ষা করিয়ে রেখেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। ‘জিরো’ বক্স অফিসে আক্ষরিক অর্থেই জিরো হয়ে যাওয়ার পরেই স্বেচ্ছায় কিছুদিনের অবসর নিয়েছিলেন কিং খান। এই ক বছরে তাঁর প্রযোজনা সংস্থা থেকে অন‍্য তারকাদের ছবি তৈরি হয়েছে বটে, কিন্তু তিনি নিজে আসেননি ক‍্যামেরার সামনে।

crockex

অবশেষে যখন এলেন তখন একসঙ্গে তিন তিনটি ছবির ঘোষনা করে দিলেন শাহরুখ। পাশাপাশি আরো তিনটি ছবিতে ক‍্যামিও করতেও দেখা গিয়েছে তাঁকে। ২০২৩ জুড়ে শুধু কিং খান ম‍্যাজিক হবে, আগেভাগে ঘোষনা করে রেখেছেন শাহরুখ। এবার অনুরাগীদের উত্তেজনা আরেকটু বাড়িয়ে শার্টলেস অবতারে ধরা দিলেন তিনি।


আগামী বছরের শুরুতেই মুক্তি পাচ্ছে শাহরুখের প্রথম কাম‍ব‍্যাক ছবি ‘পাঠান’। গত দু বছর ধরে এই একটি ছবিকে ঘিরে সিনেপ্রেমীদের উন্মাদনা চোখে পড়ার মতো। ফ‍্যান ফিকশন থেকে ফ‍্যানমেড পোস্টার, ট্রেলার সবই বেরিয়ে গিয়েছে। অন‍্যদিকে বয়কট বাহিনীও কোমর বাঁধছে শাহরুখকে আটকানোর জন‍্য। এর মাঝে ভক্তদের পুজোর উপহার দিলেন শাহরুখ।

পরনে একটি সবুজ ট্রাউজার। পেশিবহুল শরীর শো অফ করে সোফায় এলিয়ে রয়েছেন বলিউডের বাদশা। হাত দিয়ে ঢেকেছেন মুখ। তবে লম্বা কাঁধ ছাপানো চুল আর তীক্ষ্ণ দৃষ্টি দিব‍্যি নজর টানছে। ‘ম‍্যায় অউর মেরি তনহাই’ এর ঢঙে বেশ মজার ক‍্যাপশনও লিখেছেন। সঙ্গে জানিয়েছেন, তিনিও ‘পাঠান’ এর অপেক্ষায় রয়েছেন।

https://www.instagram.com/p/Ci7MVXtrGjs/?igshid=YmMyMTA2M2Y=

শাহরুখের পাঠান লুক ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে। লম্বা চুল, সুঠাম শরীর আর হাতে রাইফেল নিয়ে দাঁড়িয়ে কিং খান‌। প্রথম ঝলক বেশ ভাইরালও হয়েছিল নেটমাধ‍্যমে। একে একে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামের লুকও প্রকাশ‍্যে এনেছেন নির্মাতারা। কিন্তু এখনো টিজার বা ট্রেলারের নামগন্ধও নেই।

ছবি মুক্তির তারিখ অবশ‍্য প্রকাশ‍্যে এসে গিয়েছে ইতিমধ‍্যেই। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে পাঠান। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষাতেও মুক্তি পাবে ছবিটি।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker