টাইমলাইনবিনোদন

ঝগড়া ভুলে ফের হাত মেলালেন শাহরুখ-আমির, কামব‍্যাকের আগেই আমিরের ‘লাল সিং চাড্ডা’তে অভিনয় কিং খানের!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের কিং খান শাহরুখ খান (shahrukh khan) ও মিস্টার পারফেকশনিস্ট আমির খানের মাঝের (aamir khan) মনোমালিন‍্যের কথা অনেকেই জানে। একটা লম্বা সময় ধরে প্রত‍্যক্ষ ও পরোক্ষ ভাবে বিভিন্ন কারণে একে অপরের উদ্দেশে তোপ দাগতে দেখা গিয়েছে আমির ও শাহরুখকে।

অবশেষে বলিউডের এই বহুল চর্চিত বিবাদের অবসান হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। মনোমালিন‍্য ভুলে ফের একে অপরের দিকে বন্ধুত্বের হাত বাড়িয়েছেন বলিউডের এই দুই খান। এর এর পুরো কৃতিত্বটাই নাকি আমিরের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র প্রাপ‍্য। আমিরের এই ছবিতেই নাকি অভিনয় করেছেন শাহরুখ।


সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আমিরের আগামী ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্স রয়েছে কিং খানের। আইপিএল শুরুর আগেই দিল্লিতে গিয়ে ছবিতে তাঁর অংশের শুটিং নাকি সেরে এসেছেন শাহরুখ। খবর সত‍্যি হলে এই ছবির মাধ‍্যমেই দীর্ঘদিন পর তিক্ততা ভুলে ফের কাছাকাছি এলেন শাহরুখ ও আমির।

অপরদিকে শোনা যাচ্ছে শাহরুখের কামব‍্যাক ছবিতে তাঁর সঙ্গে নাকি স্ক্রিন শেয়ার করতে চলেছেন সলমন খান। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।


তবে এই ছবির নাম কি হবে তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। সূত্রের খবর, শাহরুখের তরফে ছবির নাম প্রস্তাব করা হয়েছে ‘পাঠান’। তবে এই নামই ছবিতে ব‍্যবহার হবে কিনা তা যশরাজের রিসার্চ টিম জানাবে। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এই ছবিতেই একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে সলমনকে।

এর আগে শাহরুখ অভিনীত কুছ কুছ হোতা হ‍্যায়, ওম শান্তি ওম ছবিতে ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছেন শেষবার জিরো তে দেখা গিয়েছিল তাঁকে। অপরদিকে সলমনের টিউবলাইট, হর দিল জো পেয়ার করেগা ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা গিয়েছিল কিং খানকে।

Back to top button