টাইমলাইনবিনোদন

সলমনের ‘টাইগার থ্রি’তে ‘পাঠান’ চরিত্রে শাহরুখ! জল্পনা তুঙ্গে বলিপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: এর আগে জানা গিয়েছিল শাহরুখ খানের (shahrukh khan) আগামী ছবি ‘পাঠান’ এ দেখা যেতে চলেছে সলমন খানকে (salman khan)। ছবিতে বিশেষ গেস্ট অ্যাপিয়ারেন্স রয়েছে অভিনেতার। এবার জানা গিয়েছে, সলমনের আগামী ছবি ‘টাইগার থ্রি’তেও (tiger 3) দেখা যেতে চলেছে শাহরুখকে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পাঠান চরিত্রেই সলমনের ছবি টাইগার থ্রি তে দেখা যাবে শাহরুখকে। অপরদিকে শাহরুখের পাঠান ছবিতে টাইগারের চরিত্রে অভিনয় করবেন ভাইজান। ফিল্ম সমালোচকদের বক্তব‍্য, বলিউডের দুই সুপারস্টারকে একই ছবিতে দেখা গেলে দর্শকদের উন্মাদনাও চরমে পৌঁছাবে।


জানা গিয়েছে, শাহরুখের পাঠান ছবির জন‍্য প্রায় ১২ দিন ধরে শুটিং করবেন সলমন। তারপর নিজের টাইগার থ্রির শুটিংয়ে হাত দেবেন তিনি। সলমনের সঙ্গে যোগ দেবেন শাহরুখও। উল্লেখ‍্য, আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ তেও একটি ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছেন কিং খান।

প্রসঙ্গত, দু বছর পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। যশ রাজ ফিল্মসের ‘পাঠান’ ছবির হাত ধরেই তিনি কামব‍্যাক করতে চলেছেন, এমনি খবর শোনা যাচ্ছে। শাহরুখ ছাড়াও এই ছবিতে থাকছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম।


বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।

Back to top button