টাইমলাইনবিনোদন

অপেক্ষার অবসান, যশরাজ ফিল্মসের হাত ধরে বড়পর্দায় ‘কামব‍্যাক’ শাহরুখের

বাংলাহান্ট ডেস্ক: শেষ পর্যন্ত সেলুলয়েডের পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান (shahrukh khan)। শেষবার অনুষ্কা শর্মার সঙ্গে ‘জিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ। ২০১৮ এয় মুক্তি পায় সেই ছবি। বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছিল জিরো। তারপর থেকেই অভিনয় থেকে এক রকম স্বেচ্ছা নির্বাসনে চলে যান শাহরুখ। পরিবারের সঙ্গে সময় কাটানো, নিত‍্য নতুন চিত্রনাট‍্য পড়া, ছবি প্রযোজনা এসব নিয়ে মেতে থাকার কথাই জানিয়েছিলেন অভিনেতা।
অবশেষে প্রতীক্ষার অবসান হল শাহরুখ ভক্তদের। দীর্ঘদিন পর নতুন ছবি নিয়ে ফিরছেন বাদশা। জানা গিয়েছে পরিচালক রাজকুমার হিরানির ছবিতেই অভিনয় করার জন‍্য সম্মতি দিয়েছেন তিনি। তবে সেই ছবির শুটিং শুরু হতে এখনও দেরি রয়েছে। তাই তার আগে আরও একটি ছবি করার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ।


রিপোর্টে প্রকাশ, এই ছবিটি যশরাজ ফিল্মসের ব‍্যানারে করতে চলেছেন অভিনেতা। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।
তবে এই ছবির নাম কি হবে তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। সূত্রের খবর, শাহরুখের তরফে ছবির নাম প্রস্তাব করা হয়েছে ‘পাঠান’। তবে এই নামই ছবিতে ব‍্যবহার হবে কিনা তা যশরাজের রিসার্চ টিম জানাবে। নামের পাশাপাশি ছবির জন‍্য নায়িকাও বাছাই করা হয়নি এখনও। এর আগে শোনা গিয়েছিল শাহরুখের জন‍্য জুটি বাঁধতে চলেছেন দীপিকা পাডুকোন। কিন্তু সূত্রের খবর, প্রভাসের সঙ্গে তাঁর আগামী ছবির পারিশ্রমিক নিয়ে অভিনেত্রীর টিমের প্রচারের বাহুল‍্য ভাল লাগেনি যশরাজ ফিল্মসের। এছাড়া জেএনইউ কাণ্ড নিয়েও এখন চর্চায় রয়েছেন দীপিকা। যদিও এই বিষয়ে তাঁর টিমের তরফে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি।


তবে শোনা যাচ্ছে, শাহরুখের বিপরীতে নায়িকাদের দৌড়ে সবার আগে নাম রয়েছে অনুষ্কা শর্মার। ছবিতে দুজনের রসায়ন যে বেশ জমে তা সকলেই স্বীকার করেন। অবশ‍্য এও শোনা যাচ্ছে, এই ছবিতে কোনও নতুন প্রতিভাকেও সুযোগ দিতে পারে যশরাজ ফিল্মস।

Back to top button
Close