টাইমলাইনবিনোদন

‘চেন্নাই এক্সপ্রেস’এ আইটেম ডান্সে ঝড় তুলেছিলেন, প্রিয়মণিকে ৩০০ টাকা দিয়েছিলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ (chennai express) ছবিতে ‘ওয়ান টু থ্রি ফোর’ গানের কথা সকলের মনে আছে নিশ্চয়ই। আইটেম সংটিতে দুর্দান্ত নাচ ও চটুল এক্সপ্রেশনে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী প্রিয়মণি (priyamani)। শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে নেচেছিলেন তিনি। গান ও দুজনের নাচ দারুন হিটও হয়েছিল।

তবে এখন অন‍্য ভাবে চর্চায় উঠে এসেছেন প্রিয়মণি। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ‍্য ফ‍্যামিলি ম‍্যান টু’তে সুচির ভূমিকায় অভিনয় করছেন তিনি। চরিত্রটিকে সুনিপুণ ভাবে ফুটিয়ে তুলেছেন পর্দায়, যে কারণে অল্প সময়ের মধ‍্যেই লাইমলাইটে উঠে এসেছেন প্রিয়মণি।


চেন্নাই এক্সপ্রেসে আইটেম সং এবং এখন ফ‍্যামিলি ম‍্যান ২, সম্পূর্ণ ভিন্ন রকম দুটি চরিত্রে অভিনয়ের মাধ‍্যমেই নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন প্রিয়মণি। টানা পাঁচ দিন ধরে গানটির শুটিং হয়েছিল। মহারাষ্ট্রের ওয়াইতে হয়েছিল শুটিং। প্রিয়মণি জানান এই শুটিংয়ের সময় তাঁকে ৩০০ টাকা দিয়েছিলেন শাহরুখ যা এখনো তিনি যত্ন করে রেখে দিয়েছেন, খরচ করেননি।

অভিনেত্রী বলেন, শাহরুখকে বলিউডের বাদশা বলা হলেও তাঁর আচার আচরণে বাদশা সুলভ হাবভাব একেবারেই প্রকাশ পায় না। তিনি একেবারেই মাটির মানুষ। শুটিং শুরুর আগের দিন থেকে শুটিং শেষ হওয়া পর্যন্ত সকলের খেয়াল রাখতেন শাহরুখ। সবাইকে খুবই কমফোর্টেবল করে তুলেছিলেন তিনি, জানান প্রিয়মণি।

অভিনেত্রী বলেন, শুটিংয়ের সময় শাহরুখের আইপ‍্যাডে কউন বনেগা ক্রোড়পতি খেলেছিলেন তাঁরা। তখন প্রিয়মণিকে ৩০০ টাকা দিয়েছিলেন কিং খান। সেই টাকা আর খরচ করেননি অভিনেত্রী। এখনো নিজের ব‍্যাগে রেখে দিয়েছেন তিনি স্মৃতি হিসেবে।

Related Articles

Back to top button