টাইমলাইনবিনোদন

মহিলাদের স্তন ছাড়াও আলোচনার বিষয় আছে, বিষ্ফোরক শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক: কৌতুকবোধ ও বুদ্ধিমত্তায় শাহরুখ খানের (Shahrukh Khan) তুলনা সম্ভবত বলিউডের কারোর সঙ্গেই চলে না। বিতর্কিত সব প্রশ্নের উত্তরও বুদ্ধির জোরে উত্তর দিয়ে বেরিয়ে যান তিনি। এমনি এমনি তো আর ‘কিং খান’ তকমা পাননি অভিনেতা। বিভিন্ন সাক্ষাৎকারে ব‍্যক্তিগত বিষয়ে পছন্দ অপছন্দ নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছে তাঁকে।

২০১৮ সালে একটি সাক্ষাৎকারে সমস্ত আগল ভেঙে মনের কথা বলেছিলেন শাহরুখ। তখনি তিনি জানিয়েছিলেন, পুরুষদের তুলনায় মহিলাদের সঙ্গ বেশি উপভোগ করেন তিনি। কেন? উত্তরে কিং খান জানিয়েছিলেন, পুরুষ বন্ধুদের সঙ্গে আলোচনা মানেই শুধু ব‍্যবসা, টাকা, যৌনতা নিয়ে কথা।


শাহরুখ জানিয়েছিলেন, একবার তাঁর এক বন্ধু নাকি তাঁকে জিজ্ঞাসা করেছিলেন মহিলাদের বুক সম্পর্কে। প্রচণ্ড রেগে গিয়েছিলেন বলিউড বাদশা। মহিলাদের স্তনের বাইরেও তো একটা জগৎ আছে নাকি? কিন্তু পুরুষদের আলোচনার বিষয় ওই একটা জায়গাতেই আটকে থাকে। তাই পুরুষদের সঙ্গে গল্পগুজব তেমন পছন্দ হয় না শাহরুখের।

বরং মহিলা ও শিশুদের সঙ্গ বেশি পছন্দ হয় অভিনেতার। ওই সাক্ষাৎকারেই শাহরুখ জানিয়েছিলেন, তাঁর ছেলেমেয়েদের বন্ধুবান্ধবদের সঙ্গে তাঁর বেশি ভাল জমে। তখন যে তিনি কি‌ং খান সেটা নিজে তো ভুলে যানই, বাচ্চারাও তেমন ভয় পান না শাহরুখকে।

প্রসঙ্গত, দীর্ঘ চার বছর পর আবার অভিনেতা হিসাবে বড়পর্দায় ফিরছেন শাহরুখ। সঙ্গে একগুচ্ছ নতুন ছবি। সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’, অ্যাটলির ছবির পরে রাজকুমার হিরানির সঙ্গে ‘ডাঙ্কি’ হয়ে ফিরছেন বাদশা। সেই ২০১৮ তে মুক্তি পেয়েছিল ‘জিরো’। নামের সার্থকতা প্রমাণ করে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সে ছবি। তারপরেই এক রকম স্বেচ্ছায় বিরতিতে চলে গিয়েছিলেন শাহরুখ। প্রযোজনা করছিলেন। কিন্তু অভিনয়ের ফেরার নামও করছিলেন না।

তখন থেকেই গুঞ্জন চলছিল, রাজকুমার হিরানির সঙ্গে কামব‍্যাক করবেন কিং খান। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘পিকে’, ‘সঞ্জু’ হিটের সংখ‍্যা বড় কম নেই পরিচালকের ঝুলিতে। এহেন রাজকুমারের সঙ্গে কাজ করার আভাস দিয়েছিলেন শাহরুখও। তাঁর বিপরীতে থাকছেন তাপসী পন্নু।

Related Articles

Back to top button