fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ক্রিকেট থেকে নির্বাসিত হয়ে এই মুহূর্তে ফুটবল মাঠে গা ঘামাচ্ছেন সাকিব আল হাসান।

বেশ কয়েক বার ক্রিকেট বুকিরা ম্যাচ ফিক্সিং এর জন্য তার সাথে যোগাযোগ করেছিল কিন্তু সেই তথ্য আইসিসির দুর্নীতি দমন শাখাকে না জানিয়ে সেই তথ্য পুরোপুরি ভাবে চেপে গিয়েছিল বাংলাদেশের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর তাই আইসিসির নিয়ম লঙ্ঘন করার অপরাধে সাবিক কে দুই বছরের জন্য নির্বাসিত করেছে আইসিসি। ক্রিকেট থেকে নির্বাসিত হয়ে এই মুহূর্তে ব্যবসায় মন দিয়েছেন সাকিব। শুরু করেছেন কাঁকড়ার ব্যাবসা।

এছাড়াও ক্রিকেট থেকে নির্বাসিত হয়ে এই মুহূর্তে ফুটবল খেলছে সাকিব। সম্প্রতি সাকিব কে দেখা যায় ফুটি হ্যাগসের হয়ে একটি প্রদর্শনী ম্যাচ খেলতে। সাকিবের বিপক্ষে ছিল কোরিয়ান এক্সপার্ট। এই ম্যাচটি অনুষ্ঠিত হয় ঢাকার আর্মি স্টেডিয়ামে। ম্যাচের শেষে 3-2 ব্যবধানে এই ম্যাচ জিতে নেয় ফুটি হ্যাগস। এই ম্যাচের ফটো ফুটি হ্যাগস নিজেদের ফেসবুক প্রোফাইলে পোস্ট করে এবং সেখানে লেখে আজ এই ম্যাচে আমরা জয়ী হলাম, সাকিব আমাদের দলের হয়ে এই ম্যাচ খেলেছে।

ফুটি হ্যাগসে সাকিবের সতীর্থ বিয়াদ শাহির সাকিবের সাথে বেশ কয়েকটি ফটো নিজের ফেসবুক প্রোফাইলে পোষ্ট করে লেখেন দীর্ঘদিন পর সাকিব কে মাঠে খেলতে দেখে বেশ ভালো লাগলো। অপরদিকে আগামী বছর 29 শে অক্টোবর সাকিবের নির্বাসন উঠবে তার আগেই 18 অক্টোবর থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই আগামী বছর অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিবের খেলার সম্ভাবনা খুবই কম। অপরদিকে ফুটবল মাঠে সাকিবকে দেখে বাংলাদেশের সাকিবের ভক্তরাও বেজায় খুশি হয়েছেন।

Leave a Reply

Close
Close