টাইমলাইনখেলাক্রিকেট

এই পোশাকেই রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাবেন সাকিব, বাংলাদেশ অলরাউন্ডারের পোস্ট নিয়ে উঠলো হাসির রোল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সাকিব আল হাসান গত ওয়েস্ট ইন্ডিজ সফরে দুর্দান্ত ছন্দ ছিলেন। বর্তমানে বিরতিতে একটু নিজের মতো করে সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার। তার বিভিন্ন রকমের ছবি এবং ভিডিও ভক্তদের খুবই পছন্দ। বর্তমানে দুবাইতে ছুটি কাটাচ্ছেন তিনি এবং সেখানেও এমন একটি কীর্তি তিনি করেছেন যা দেখে ভক্তদের মধ্যে হাসির রোল উঠেছে।

দুবাইয়ের ছুটি কাটাতে গিয়ে অদ্ভুত একটি পোশাক গায়ে চাপিয়ে নিজের দু’টি ছবি ছেড়েছেন তিনি। সাকিব আসলে যে দুটি ছবি ছেড়েছেন সেখানে তিনি যুদ্ধের পোশাক পরে রয়েছেন। প্রাচীন মধ্যযুগের যোদ্ধার সাজে দেখা গেছে তাকে। সেই ছবি দুটির ক্যাপশনে শাকিব লিখেছেন, “ক্রিকেটবিশ্বের নবাব সাকিব আল হাসান।”

আসলে নিছক মজা করেই এই অদ্ভুত পোশাক গায়ে চাপাননি তিনি। বিজ্ঞাপনের জন্য একটি ফটোশুট করতে গিয়েই এই কাজ থেকে করেছেন বলে মনে করা হচ্ছে। সামনেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অংশ নেবেন বলে জানিয়েছেন সাকিব। তার আগে এক মাসেরও বেশি সময় ছুটি কাটিয়ে তবে সিপিএল-এর উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

তবে ছুটির মেজাজে থাকা সাকিবের এই ছবিটি নিয়ে নেটিজেনরা নানান মন্তব্য করেছেন। অনেকে বলেছেন এই সাজ পোশাক পরেই রাশিয়া এবং ইউক্রেনের যুদ্ধ থামাতে চলেছেন সাকিব। আবার কেউ কেউ থাকেন নবাব সিরাজউদ্দৌলার নাতি বলে অভিহিত করেছেন। সবমিলিয়ে শাকিবের এই নতুন লোক যে নেটিজেনদের মধ্যে হাসির উদ্রেক ঘটিয়েছে তাতে কোন সন্দেহ নেই।

Related Articles