ক্রিকেটখেলাটাইমলাইন

কালীপুজোর উদ্বোধন করায় সাকিবকে খুনের হুমকি দিল মুসলিম যুবক, ভয়ে ক্ষমা চাইলেন অলরাউন্ডার

বাংলা হান্ট ডেস্কঃ বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান (Sakib al hasan) এই বছর কালিপুজোর উদ্বোধনের জন্য কলকাতায় আছেন। ঢাকা থেকে একদিনের সফরে তিনি কলকাতায় আসেন কালীপুজো উদ্বোধনের জন্য। কালীপুজো উদ্বোধন করে তিনি পরের দিন সকালেই তিনি দেশে ফিরে যান। তবে সাকিব আল হাসানের এই একদিনের ভারত সফর যে এতটা মারাত্মক হতে পারে সেটা হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি সাকিব।

কলকাতায় এসে পরেশ পালের কালী পুজোর উদ্বোধন করেছিলেন বাংলাদেশের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান (Sakib al hasan)। আর একজন মুসলিম হয়ে হিন্দুদের উৎসবে অংশগ্রহণ করার কারণে সাকিব আল হাসানকে সরাসরি খুনের হুমকি দেওয়া হল। ফেসবুক লাইভে এসে সরাসরি দা উঁচিয়ে খুন করার হুমকি দেওয়া হল সাকিবকে।

বাংলাদেশের সিলেটের বাসিন্দা মহসিন তালুকদার নামে এক যুবক ফেসবুক লাইভে এসে সরাসরি সাকিবকে খুন করার হুমকি দেন। তিনি এও জানিয়েছেন দরকার পরলে তিনি সিলেট থেকে পায়ে হেঁটে ঢাকা যাবেন সাকিবকে খুন করার জন্য। আর তারপরেই এই ঘটনায় নড়েচড়ে বসে সিলেট প্রশাসন, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও পরিস্থিতি সামাল দিতে নিজেই পথে নেমে পড়েন সাকিব, নিজের ইউটিউব চ্যানেলে সাকিব এই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। সাকিব জানিয়েছেন, “আমি পরেশ পাল এর কালীপুজোর উদ্বোধন করেন নি। আমি যাওয়ার আগেই কালী পুজোর উদ্বোধন হয়ে গিয়েছিল। তারপরও যদি আমি কারুর ভাবাবেগে আঘাত দিয়ে থাকি তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।”

Back to top button