ক্রিকেটখেলাটাইমলাইনIPL

লজ্জার হার RCB-র! ম্যাচ হেরে এই ক্রিকেটারকে দায়ী করলেন অধিনায়ক বিরাট কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং কে এল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। টসে জিতে পাঞ্জাবকে ব্যাটিং করার জন্য আহ্বান করেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। ব্যাটিং করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাটিং করেন পাঞ্জাবের দুই ওপেনার। পাঞ্জাবের ওপেনার কে এল রাহুলের বিধ্বংসী ব্যাটে ধ্বংস হয়ে যায় বেঙ্গালুরুর বোলিং বিভাগ।

এই ম্যাচে রাহুল একাই 69 বলে 132 রানের বিধ্বংসী ইনিংস খেলেন। জবাবে ব্যাট করতে নেমে মাত্র 107 রানেই শেষ হয়ে যায় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ইনিংস। বেঙ্গালুরু কে 97 রানে হারিয়ে ম্যাচ জিতে নেয় পাঞ্জাব।

খেলা শেষে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি স্পষ্ট করলেন পাঞ্জাবের কাছে এত খারাপ ভাবে ব্যাঙ্গালুরুর হারের কারণ? বিরাট কোহলি বললেন, এই দিন প্রথম ইনিংসের মাঝখান পর্যন্ত আমরা এগিয়ে ছিলাম কিন্তু তারপরই বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে শুরু করেন রাহুল এবং পুরো ম্যাচ ও নিজেদের দিকে নিয়ে যায়। আমাদের বোলাররা শুরুতে ভালো বোলিং করলেও মাঝখান থেকে একেবারে দিশেহারা বোলিং করেন এবং শেষের দিকে গিয়ে সেটা আরও খারাপ হয়ে ওঠে। শেষ তিন ওভারে কিংস ইলেভেন পাঞ্জাব 60 রান তুলে নেয় আর এটাই হচ্ছে ম্যাচের টার্নিং পয়েন্ট। বিরাট দাবি করেন যদি পাঞ্জাবকে 180 রানের মধ্যে আটকে দেওয়া যেত তাহলে হয়তো এই ম্যাচে প্রথম থেকেই এতটা চাপে পড়তে হতনা ব্যাঙ্গালুরুর ব্যাটসম্যানদের। ম্যাচের ফলাফল আলাদা হতে পারতো।

Back to top button