টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বিজেপি নেতা শমিক ভট্টাচার্যের উপর হামলা, মণীশ শুক্লর মতই ছিল শেষ করার প্ল্যান!

বাংলা হান্ট ডেস্কঃ বিজেপির প্রবীণ নেতা শমিক ভট্টাচার্যের (Samik Bhattacharya) গাড়িতে দুষ্কৃতী হামলা দক্ষিণ ২৪ পরগনায়। বিজেপি এই হামলার পিছনে সরাসরি তৃণমূলের (All India Trinamool Congress) দিকে আঙুল তুলেছে। যদিও শাসক দল সমস্ত অভিযোগ খারিজ করে দিয়ে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ত্বত্ত্ব তুলে ধরেছে। জানা গিয়েছে যে, বিজেপি নেতা শমিক ভট্টাচার্যের গাড়িতে এলোপাথাড়ি ইটবৃষ্টি করা হয়েছে।

shamik Bangla Hunt Bengali News

প্রাপ্ত খবর অনুযায়ী, কৃষি বিল ২০২০ এর সমর্থনে রাজ্য জুড়ে কৃষক সুরক্ষা যাত্রা করছে বিজেপি। সেই ক্রমে আজ ডায়মন্ড হারবারের মোহনপুরে একটি কর্মসূচীতে যোগ দিতে যাচ্ছিলেন বিজেপির এই নেতা। সেখানে আচমকাই ওনার গাড়িতে হামলা করা হয়। এই হামলায় শমিক ভট্টাচার্য হালকা আহত হয়েছেন। তবে এই হামলায় গুরুতর আহত হয়েছে শমিক ভট্টাচার্যের গাড়ির ড্রাইভার। ওনাকে ডায়মন্ড হারবার মহাকুমা হাসপাতালে ভরতি করানো হয়েছে।

বিজেপির তরফ থেকে অভিযোগ করে বলা হয় যে, শমিক ভট্টাচার্যের গাড়ি ঘিরে হামলা চালায় তৃণমূল। ছুরি দিয়ে শমিক ভট্টাচার্যকে হত্যা করার পরিকল্পনা ছিল তাঁদের। শমিক বাবু সেখান থেকে কোনওক্রমে নিজের প্রাণ বাঁচিয়ে বেরিয়ে আসতে সক্ষম হন। বিজেপি অভিযোগ করে জানায়, আশেপাশে পুলিশকর্মীদের কাছে অভিযোগ করা হলেও তাঁরা কোনও ব্যবস্থা নেননি।

জানিয়ে দিই, একটি ইনোভা গাড়ির সামনের সিটে চেপে দলীয় কর্মসূচীতে যোগ দিতে যাচ্ছিলেন শমিক ভট্টাচার্য। হামলার পর বিজেপি নেতা শমিক ভট্টাচার্যকে সম্পূর্ণ বিধ্বস্ত অবস্থায় দেখা গিয়েছে। জামা প্যান্ট সবকিছুই ছিঁড়ে দেওয়া হয়েছে ওনার। এমনকি ওনার মোবাইলও ভেঙে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Back to top button