টাইমলাইনবিনোদন

‘হিন্দুধর্মের রক্ষা করার দায় ওকে কে দিয়েছে?’, মেয়ের অপমানে মুকেশ খান্নার বিরুদ্ধে ফুঁসে উঠলেন শত্রুঘ্ন সিনহা

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি রামায়ণ না জানার জন‍্য সোনাক্ষীকে (Sonakshi Sinha) তীব্র কটাক্ষ করেছিলেন অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna )। লকডাউনের জন‍্য টিভিতে রামায়ণ ও মহাভারতের মতো ধারাবাহিক আবার ফেরত আসায় খুশি হয়েছেন অভিনেতা। তাঁর কথায়, “এতে যারা আগে এইসব ধারাবাহিক দেখতে পারেনি তারা এবার দেখার সুযোগ পাবে। সোনাক্ষীর মতো মানুষ যারা মহাকাব‍্যের সম্পর্কে কিছুই জানেন না তাদেরও সাহায‍্য হবে। তাঁর মতো মানুষেরা এটাও জানেন না যে হনুমান কার জন‍্য সঞ্জীবনী এনেছিলেন।”
এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা তথা প্রাক্তন ক‍্যাবিনেট মন্ত্রী শত্রুঘ্ন সিনহা। মেয়েকে সমর্থন করে মুকেশ খান্নাকে একহাত নিলেন তিনি। সম্প্রতি একটি সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “আমার মনে হয় সোনাক্ষীর রামায়ণের উত্তর না দেওয়া নিয়ে কারওর সমস‍্যা রয়েছে। প্রথমত রামায়ণের বিশেষজ্ঞ ওনাকে কে বানিয়েছে? হিন্দু ধর্মের রক্ষাকর্তাই কে বানিয়েছে ওনাকে?”


তিনি আরও জানান, “আমার তিন সন্তানই আমার কাছে গর্বের বিষয়। সোনাক্ষী নিজেই খ‍্যাতির শীর্ষে পৌঁছেছে। ওর জন‍্য আমায় কিছুই করতে হয়নি। সব বাবাই সোনাক্ষীর মতো মেয়ে চান। রামায়ণের একটা উত্তর না দিতে পারার মানে এই নয় যে ও নিষ্ঠাবান হিন্দু নয়। কারুর কাছে নিজেকে যোগ‍্য প্রমাণ করার দায় ওর নেই।”শুধু শত্রুঘ্ন নন, মুকেশ খান্নার সহ অভিনেতা নীতিশ ভরদ্বাজও সোনাক্ষীকে কটাক্ষ করায় তাঁঁর সমালোচনা করেন।
প্রসঙ্গত, কউন বনেগা ক্রোড়পতি অনুষ্ঠানে রামায়ন সম্পর্কিত একটি প্রশ্নে হোঁচট খেয়েছিলেন সোনাক্ষী। সেই নিয়েই এই প্রসঙ্গ তোলেন মুকেশ। তবে এই বিষয়ে আর মুখ খুলতে দেখা যায়নি তাঁকে।

Back to top button