fbpx
টাইমলাইন

শেফালিকে জরিওয়ালাকে নিয়ে বাথরুমে বন্ধ সিদ্ধার্থ শুক্লা, বাইরে দরজা ধাক্কা দিচ্ছেন শাহনাজ!

বাংলাহান্ট ডেস্ক: বিগ বস ও বিতর্ক যেন একে অপরের সমার্থক শব্দ। নিত্যদিনই কোনও না কোন বিষয় নিয়ে বিতর্ক লেগেই রয়েছে এই জনপ্রিয় রিয়েলিটি শোকে ঘিরে। কখনও সিদ্ধার্থ শুক্লা, কখনও শাহনাজ গিল আবার কখনও বা শোয়ের সঞ্চালক সলমন খানের বক্তব্য নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছে এই শো। ফের বিতর্ক দানা বেঁধেছে বিগ বসকে ঘিরে। এবার বিতর্কের কেন্দ্রে রয়েছেন প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা, তাঁর প্রাক্তন শেফালি জরিওয়ালা ও অপর প্রতিযোগী শাহনাজ।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে বিগ বসের একটি প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, সিদ্ধার্থ ও শেফালি ঘনিষ্ঠ হয়ে বসে রয়েছেন এবং তাঁদের সামনে দাঁড়িয়ে রয়েছেন শাহনাজ। শেফালি সিদ্ধার্থকে নিয়ে শাহনাজকে রাগানোর চেষ্টা করছেন। এমনকি তাঁকে সিদ্ধার্থ ও শেফালির ‘ভালবাসার উকিল’ হতে বলতেও দেখা গিয়েছে শেফালিকে। কিন্তু শাহনাজ সাফ জানিয়ে দেন তিনি সিদ্ধার্থকে ভালবাসেন। তাই এটা তাঁর পক্ষে সম্ভব নয়।

এবার শাহনাজকে আরও রাগানোর জন্য শেফালি ও সিদ্ধার্থ একসঙ্গে বাথরুমে ঢুকে যান। এদিকে বাথরুমের বাইরে থেকে দরজা ধাক্কা দিতে থাকেন শাহনাজ। তাঁকে বলতে শোনা যায়, বাথরুমের ভেতরে সিদ্ধার্থ ও শেফালির চুম্বনের শব্দ শুনতে পেয়েছেন তিনি। এই পর্বটি সম্প্রচারিত হয়েছে গতকাল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই একটি ভিডিওতে শাহনাজের ওপর ক্ষুব্ধ হতে দেখা গিয়েছিল সলমনকে। বারবার বারন করা সত্ত্বেও কান্না থামাচ্ছিলেন না শাহনাজ। এমনকি বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাওয়ারও কথা বলেন তিনি। এরপরই মেজাজ হারান ভাইজান। শাহনাজকে উদ্দেশ্য করে তিনি বলেন, দু-চারজন চিনতে শুরু করেছে বলে নিজেকে ক্যাটরিনা কাইফ ভাবছেন তিনি। বলা বাহুল্য এই ভিডিওটি নিয়ে বেশ তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়।

Close
Close