টাইমলাইনবিনোদন

হয়ে গিয়েছিল বাগদান! সিদ্ধার্থের অকালমৃত‍্যুতে খাওয়া-ঘুম ভুলেছেন শেহনাজ

বাংলাহান্ট ডেস্ক: শেহনাজ গিল (shehnaz gill), নামটা শুনলেই চোখের সামনে ভেসে উঠত এক প্রাণোচ্ছ্বল মেয়ের ছবি। বিগ বসের ঘরে তাঁর কাণ্ডকারখানা দেখে কখনো অবাক আবার কখনো প্রাণ খুলে হেসেছিলেন দর্শকেরা। নিজের হাসি দিয়ে মন খারাপ দূর করে দেওয়ার ক্ষমতা ছিল শেহনাজের। কিন্তু এখন তাঁর নিজেরই মন খারাপ।

গত ২ রা সেপ্টেম্বর যেন ঝড় ডেকে এনেছিল শেহনাজের জীবনে। ওইদিন হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত হন সিদ্ধার্থ শুক্লা (siddharth shukla)। সেই সিদ্ধার্থ যাকে বিগ বসের ঘরে সর্বসমক্ষে শেহনাজ বলেছিলেন, ‘তুমি শুধু আমার’। শুধুই দেখনদারি নয়, ‘সিডনাজ’এর সম্পর্ক ছিল বিগ বসের পরেও। চলতি বছরের ডিসেম্বরেই নাকি বিয়ের পিঁড়িতেও বসার পরিকল্পনা করছিলেন দুজন।


কিন্তু ভাগ‍্যের ফের। সাজানো গোছানো সব স্বপ্ন এখনো তছনছ হয়ে পড়ে আছে। সিদ্ধার্থের মৃত‍্যুর পর থেকে বদলে গিয়েছেন শেহনাজ। প্রাক্তন বিগ বস প্রতিযোগী তাঁর সঙ্গে দেখা করে এসে জানান, জীবন থেকে যেন সব রঙ, খুশি মুছে গিয়েছে শেহনাজের। বিবর্ণ হয়ে গিয়েছেন তিনি। নাওয়া, খাওয়া, ঘুম সব ভুলেছেন। হাসিখুশি শেহনাজ এখন কারোর সঙ্গে কথাও বলতে চাইছেন না। এমন অবস্থায় তাঁকে নিয়ে চিন্তায় পরিবারের সদস‍্যরা।

সূত্রের খবর, চলতি বছরের শেষেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন শেহনাজ সিদ্ধার্থ। তার জন‍্য শুরু হয়ে গিয়েছিল প্রস্তুতিও। এও শোনা যাচ্ছে আগেই বাগদান হয়ে গিয়েছিল সিডনাজের। বিয়ের অনুষ্ঠানের জন‍্য এখন থেকেই হোটেল দেখাও শুরু করে দিয়েছিলেন তাঁরা। সেসবই এখন অতীত। পুরনো সময় ভুলে শেহনাজ নতুন করে উঠে দাঁড়াক এটাই এখন চান তাঁর অনুরাগীরা।

Related Articles

Back to top button