টাইমলাইনবিনোদন

সলমনের দৌলতেই বলিউডে শেহনাজ! তবুও ‘ঘনিষ্ঠতা’ মানতে রাজি নন সিদ্ধার্থ-প্রেমিকা

বাংলাহান্ট ডেস্ক: সলমন খানের (Salman Khan) আগামী ছবিগুলির মধ‍্যে অন‍্যতম ‘কভি ইদ কভি দিওয়ালি’ (Kabhi Eid Kabhi Diwali)। বহুদিন ধরেই ছবিটির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন ভাইজান অনুরাগীরা। গত কয়েক দিনে উন্মাদনা আরো বেড়েছে। নতুন নতুন অভিনেতা অভিনেত্রীদের ছবির সঙ্গে যুক্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। এই তালিকায় রয়েছে শেহনাজ গিলের (Shehnaz Gill) নামও।

বাবা সিদ্দিকীর ইফতার পার্টি থেকেই সলমন ও শেহনাজের ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা যাচ্ছিল। তার মধ‍্যেই এই খবর। কভি ইদ কভি দিওয়ালির হাত ধরেই নাকি বলিউডে পা রাখছেন প্রয়াত সিদ্ধার্থের প্রেমিকা। সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে জানা গিয়েছে এমনটাই।


ছবিতে নিজের ভগ্নিপতি আয়ুষ শর্মাকেও সুযোগ দিয়েছেন সলমন। তাঁর বিপরীতেই নাকি দেখা যাবে শেহনাজকে। বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় ক‍রবেন শেহনাজ। এছাড়াও জনপ্রিয় নৃত‍্যশিল্পী তথা সঞ্চালক রাঘব জুয়ালকেও নাকি দেখা যাবে কভি ইদ কভি দিওয়ালিতে। যদিও ছবি নির্মাতাদের তরফে এই খবরে শিলমোহর পড়েনি এখনো।

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে সলমন ও শেহনাজের কথোপকথন আলাদা করে নজর কেড়েছিল সবার। শেহনাজকে নিজের পাশে বসিয়ে খাবার খাওয়ান সলমন। গোটা পার্টির সময়টায় শেহনাজের যাতে কোনো অসুবিধা না হয় সেদিকে কড়া নজর ছিল অভিনেতার।

এমনকি কেউ সলমনের সঙ্গে কথা বলতে এলেও শেহনাজকে কাছছাড়া করেননি তিনি। এক রকম নিজের পরিবারের সদস‍্যের মতোই তাঁর যত্ন করেছেন সলমন। মুখে হাসি লেগে ছিল শেহনাজেরও। বিষয়টা নিয়ে গুঞ্জন ছড়াতে বেশি সময় লাগেনি। কিন্তু শেহনাজের বক্তব‍্য অন‍্য রকম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “মানুষ ভাবছে যে আমরা আলাদা করে সময় কাটিয়েছি। কিন্তু আমি ব‍্যক্তিগত ভাবে কখনো দেখা করিনি।” তিনি আরো জানান, সলমনের সামনে তিনি খুব লজ্জা পেয়ে থাকেন। নাম ধরে ডাকা তো দূরের কথা, সবসময় ‘স‍্যার’ই বলেন শেহনাজ।

Related Articles