fbpx
টাইমলাইনবিনোদন

সব অভিযোগ মিথ‍্যে, বন্ধুর প্রেমিকাকে ধর্ষণের বিষয়ে মুখ খুললেন শেহনাজের বাবা

বাংলাহান্ট ডেস্ক: ধর্ষণের অভিযোগ উঠল বিগ বস (bigg boss) ১৩ খ‍্যাত অভিনেত্রী শেহনাজ গিলের (shehnaz gill) বাবার বিরুদ্ধে। বন্ধুর প্রেমিকার মাথায় বন্দুক ঠেকিয়ে প্রাণে মারার হুমকি দিয়ে ওই মহিলাকে তিনি ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। ওই মহিলা পঞ্জাবের বিয়াস থানায় শেহনাজের বাবা সুখ প্রধানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা গিয়েছিল এই অভিযোগ প্রকাশ‍্যে আসার পর থেকেই পলাতক শেহনাজের বাবা সুখ প্রধান। কিন্তু শুক্রবার এক স্থানীয় সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি দাবি করেন, পালিয়ে তিনি যাননি। তাঁর পুরো পরিবার পঞ্জাবের বাড়িতেই ছিল। উপরন্তু তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ‍্যা।


সুখ বলেন, “আমার গোটা বাড়ি সিসিটিভির আওতায় রয়েছে। আমি প্রমাণ দিতে পারি। অভিযোগকারিণী মহিলার বিবাহ বিচ্ছেদ হয়েছে। তাঁর এক সন্তানও রয়েছে। বহুদিন ধরেই তিনি আমার বন্ধু তথা তাঁর প্রেমিক লাকিকে বিয়ে করার জন‍্য জোর করছিলেন। এই নিয়ে সম্প্রতি ঝামেলা হয় দুজনের মধ‍্যে। দুজনকেই চেনার সুবাদে আমি বলেছিলাম ঝামেলাটা মিটিয়ে নিতে।”
ওই মহিলা অভিযোগ করেন, কয়েক দিন আগে তাঁর প্রেমিক রণধীর সিং সিধু ওরফে লাকির সঙ্গে তাঁর ঝামেলা হয়। লাকি তখন সুখের বাড়িতে চলে যান। ঝামেলা মেটানোর জন‍্য ওই মহিলাও সেখানে পৌঁছান। মহিলা দাবি করেন, বাড়ির বাইরে ওই মহিলাকে পেয়ে ঝামেলার বিষয়ে বিস্তারিত ভাবে জানতে চেয়ে তাঁকে লং ড্রাইভে যাওয়ার কথা বলেন সুখ। পরিচয় থাকায় রাজি হয়ে যান তিনি।
কিছুটা যাওয়ার পরেই হঠাৎ করেই মুখের সামনে বন্দুক ঠেকিয়ে তাঁকে ধর্ষণ করেন বলেন অভিযোগ করেন ওই মহিলা। কাউকে টিছ জানালে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন। প্রথমে চুপ থাকলেও পরে বিয়াস থানায় সুখ প্রধানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। সুখের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে। তবে এই বিষয়ে এখনও কোনও মন্তব‍্য করেননি সুখের মেয়ে শেহনাজ গিল।

Back to top button
Close
Close