টাইমলাইনবিনোদন

নায়ক কার্তিক, গায়ক অরিজিৎ, প্রকাশ‍্যে শেহজাদা-র প্রথম গান

বাংলাহান্ট ডেস্ক: নতুন বছরে দর্শকদের একাধিক উপহার বলিউডের। আসছে একের পর এক জমজমাট ছবি। আজ, বুধবার বক্স অফিসে মুক্তি পেয়েছে শাহরুখ-দীপিকা অভিনীত ‘পাঠান’। আগামী মাসের ১০ তারিখ বক্স অফিসে মুক্তি পাবে কার্তিক-কৃতিকা অভিনীত ‘শেহজাদা’। তার পরের মাসেই অর্থাৎ মার্চ মাসে মুক্তি পাবে অজয়-টাব্বু অভিনীত ‘ভোলা’। এবং তার পরের মাস অর্থাৎ এপ্রিল মাসের ২১ তারিখ মুক্তি পাবে সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবি।

বলিউড জগতে যথেষ্ট জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান। একের পর এক ছবিতে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন এই অভিনেতা। ২০১১ সালে বলিউড জগতে পা রাখেন কার্তিক আরিয়ান। ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবিতে প্রথম অভিনয় করেন এই অভিনেতা। প্রথম ছবিতেই অভিনয় করে দর্শকদের মন জিতে নেন তিনি। তারপর আর ফিরে তাকাতে হয়নি পেছনের দিকে। একের পর এক ছবিতে দেখা গেছে অভিনেতাকে।

shehzada 1673514384

রোমান্টিক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেতাকে। তবে এবার একেবারে অন্যরকম চরিত্রে দেখা যাবে অভিনেতা কার্তিক আরিয়ানকে। মুক্তির পথে কার্তিকের শেহজাদা। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে কৃতি সাননকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেত্রী মনীষা কৈরালা, দেখা যাবে পরেশ রাওয়াল, রনি রয় সহ আরও অনেক অভিনেতা অভিনেত্রীদের। চলতি মাসের ১২ তারিখে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আর এবার আজ, বুধবার প্রকাশ্যে এল এই ছবির প্রথম গান।

প্রথম গান প্রকাশের খবর নিজের সোশ্যাল মিডিয়া জানিয়েছেন অভিনেতা। গানটি যে অরিজিৎ সিং এর গাওয়া সে কথাও জানিয়েছেন অভিনেতা। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা লেখেন,’আমার মুখ আর অরিজিতের গান’। এই সিনেমার নতুন গান দর্শকমহলে বেশ আলোড়ন ফেলতে পারে এমনটাই আশাবাদী অভিনেতা সহ ছবির অন্যান্যরা।

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় গানের খবর পোস্ট করতেই কমেন্ট বক্সে বইতে শুরু করেছে কমেন্টের বন্যা। গায়ক অরিজিৎ সিং এবং নায়ক কার্তিক আরিয়ানের এই নতুন গান দেখার জন্য মুখিয়ে রয়েছেন অরিজিৎ এবং কার্তিক অনুরাগীরা।

Related Articles