টাইমলাইনবিনোদন

সুশান্ত মামলায় জামিন রিয়া চক্রবর্তীর, টুইটে তীব্র কটাক্ষ ক্ষুব্ধ শেখর সুমনের

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুতে বলিউডের যারা ষড়যন্ত্রের গন্ধ পেয়েছিলেন তাদের মধ‍্যে শেখর সুমন (shekhar suman) অন‍্যতম। প্রথম থেকেই এই মামলায় সিবিআই (CBI) তদন্তের দাবি জানিয়ে আসছিলেন তিনি। এবার রিয়া চক্রবর্তী (rhea chakraborty) জামিন পেতেই ক্ষোভের বাঁধ ভাঙল অভিনেতার। সিবিআই তদন্ত সহ AIIMS এর ফরেন্সিক রিপোর্ট নিয়েও তীব্র কটাক্ষ করলেন শেখর সুমন।

গত বুধবার বম্বে হাই কোর্ট রিয়া চক্রবর্তীর জামিন মঞ্জুর করতেই টুইটারে নিজের ক্ষোভ উগরে দিলেন শেখর। তিনি লেখেন, ‘রিয়া জামিন পেয়ে জেলের বাইরে। সিবিআই ও AIIMS এর রিপোর্টেও কোনো বিরোধ নেই। স‍্যামুয়েল মিরান্ডা ও দীপেশ সাওয়ান্তও জামিন পেয়ে গিয়েছে। দ্বিতীয় কোনো ফরেন্সিক টিমও গঠন হবে না। সব শেষ, বাড়ি যাওয়া যাক?’

শেখর সুমনের টুইট থেকে এটা স্পষ্ট যে সুশান্ত মামলার সাম্প্রতিক ঘটনাক্রম নিয়ে বেজায় ক্ষুব্ধ হয়ে রয়েছেন তিনি। এই মামলায় সিবিআই তদন্ত নিয়ে বেশ সরব হতে দেখা গিয়েছিল তাঁকে। এমনকি প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করতে পটনাও গিয়েছিলেন তিনি।

এবার সিবিআইও AIIMS এর রিপোর্টকে সমর্থন করে জানিয়েছে যে খুন নয়, সুশান্তের মৃত‍্যু আত্মহত‍্যার কারণেই হয়েছে। শেখর সুমন বা প্রয়াত অভিনেতার পরিবার কেউই এই সিদ্ধান্ত মানতে রাজি নন।

সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং সিবিআইয়ের ডিরেক্টরকে একটি চিঠিও পাঠিয়েছেন। সেখানে দ্বিতীয় বার ফরেন্সিক পরীক্ষার দাবি জানানো হয়েছে। অপরদিকে শেখর সুমন প্রথম থেকে বলে আসছেন, সুশান্তকে বিচার পাওয়ানোর জন‍্য তাঁর অনুরাগীদের বারে বারে সরব হতে হবে। সব কিছু স্তিমিত হয়ে গেলে আর বিচার পাওয়া যাবে না।

প্রসঙ্গত, গত বুধবার শুনানিতে ১ লক্ষ টাকার বন্ডে জামিন পান রিয়া চক্রবর্তী। তবে তাঁর ভাই শৌভিককে এখনো জেলেই থাকতে হবে। জামিন পেলেও গৃহবন্দি অবস্থাতেই থাকতে হবে রিয়াকে।

Related Articles

Back to top button