টাইমলাইনভারতরাজনীতি

মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের আগে বড় খবর! শিব সেনায় যোগ দিলেন সলমনের দেহরক্ষী শেরা

বাংলা হান্ট ডেস্ক : আসতে আসতে পাল্লা ভারী হচ্ছিল মহারাষ্ট্রের শিবসেনার, অনেকেই অন্যান্য দল ছেড়ে শিবসেনার যোগ দিচ্ছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হল ভাইজানের দেহরক্ষী শেরার নাম। শুক্রবার আনুষ্ঠানিক ভাবে শিবসেনার পতাকা হাতে তুলে নিয়েছেন ভাইজারের দেহরক্ষী গুরমিত সিংহ। দিন শিবসেনা প্রধান উদ্ভব ঠাকরে ও যুব সেনাপতি আদিত্য ঠাকরের উপস্থিতিতে উত্তরীয় পরিয়ে দলে স্বাগত জানানো হয় গুরমিত সিং=ওরফে শেরা কে।

শুক্রবার মুম্বাইয়ে ঠাকরে পরিবারে কে দলে যোগদান করেন সেরা, তার পরেই শিবসেনার তরফ থেকে সামাজিক মাধ্যমে টুইট করে তার দলে যোগদানের কথা জানানো হয়। আর হাতে মাত্র দু দিন বাকি তার আগেই শিব সেনার নতুন সদস্য যোগদান করা স্বভাবতই এক ইতিবাচক ইঙ্গিত দিচ্ছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 21 অক্টোবর তারিখে মহারাষ্ট্রে নির্বাচন, 24 অক্টোবর তারিখে ফলাফলের ঘোষণা।

এ বছর বিধানসভা নির্বাচনে বিজেপি এবং শিবসেনা জোট এক হাড্ডাহাড্ডি লড়াইয়ে নেমেছে, তাই সরকার পালাবদলের কারা এগিয়ে থাকবেন তা দেখার সময়ের অপেক্ষা, যদিও মহারাষ্ট্রে যে কটি বিধানসভা নির্বাচনে আসন রয়েছে তার মধ্যে বেশির ভাগই প্রার্থী দিয়েছে বিজেপি এবং শিবসেনা জোট। তাই এবারের নির্বাচনের ফলাফল যে অন্য কথা বলতে চলেছে তা আগে থেকেই এক প্রকার নিশ্চিত।

Back to top button