টাইমলাইনবিনোদন

‘আপনার স্তন কি আসল?’ শার্লিনকে যৌন হেনস্থা ট‍্যালেন্ট এজেন্সির মালিকের! বিষ্ফোরক অভিযোগ

বাংলাহান্ট ডেস্ক: এবার যৌন হেনস্থার অভিযোগ আনলেন শার্লিন চোপড়া (sherlyn chopra)। KWAN ট‍্যালেন্ট এজেন্সির সহ সংস্থাপক অনির্বাণ ব্লাহ এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন শার্লিন। সোশ‍্যাল মিডিয়ায় মঙ্গলবার এই বোমা ফাটান শার্লিন।

অভিনেত্রী জানান, বলিউডের প্রথম সারির তারকাদের ট‍্যালেন্ট এজেন্সি রূপে নিজের কেরিয়ার তৈরির জন‍্য সাহায‍্য চাইতে অনির্বাণের কাছে।গিয়েছিলেন তিনি। তিনি তাঁকে জিজ্ঞাসা করেন, এভাবে ভাল ছবি কি পেতে পারেন তিনি?


শার্লিনের কথায়, “উনি আমাকে উপর থেকে নীচ পর্যন্ত দেখলেন। আমি জিজ্ঞাসা করলাম, আমি কি তৈরি নই? উনি বললেন, না না। তারপর জিজ্ঞাসা করলেন, আপনার স্তন কি আসল? আমি কি ছুঁতে পারি?” শার্লিন জানান, এরপর উনি তাঁকে জিজ্ঞাসা করেন তিনি বিবাহিত কিনা? বিবাহিত হলে স্ত্রীকে স্পর্শ করলেই বুঝে যাবেন যে তা আসল না নকল। অভিনেত্রীর দাবি, এরপরেও অনির্বাণ তাঁকে প্রশ্ন করেন তাঁর স্তন আসল না নকল।

শার্লিন বলেন, “আমি চমকে গিয়েছিলাম। কেউ এত জঘন‍্য কিকরে হতে পারেন? আপনি একজন মহিলার সঙ্গে এভাবে কথা বলতে পারেন না। কোনো মহিলা আপনার গোপনাঙ্গ স্পর্শ করলে আপনার ভাল লাগতে পারে কিন্তু একজন মহিলা সেটা পছন্দ করে না। বিশেষ করে যখন সে কোনো ট‍্যালেন্ট ম‍্যানেজারের কাছে যাচ্ছে। ট‍্যালেন্টে সঙ্গে স্তনের আকারের কি সম্পর্ক?”

শার্লিন আরও বলেন, “আমার সঙ্গে এই ঘটনা ঘটার পর আমি বুঝলাম ইন্ডাস্ট্রিতে অনেকে ভদ্রতার মুখোশ পরে থাকেন। কিন্তু মুখোশের আড়ালে তারা অত‍্যন্ত অভদ্র।” উল্লেখ‍্য, ২০১৮ তে #MeToo র অভিযোগে KWAN ট‍্যালেন্ট এজেন্সি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল অনির্বাণ দাস ব্লাহকে। চারজন মহিলা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। অভিনেত্রী মীরা উমর জানান, তিনি যখন ২০১৬ তে অভিনেত্রী হওয়ার জন‍্য মুম্বই আসেন তখন অনির্বাণের সঙ্গে দেখা করেছিলেন। দ্বিতীয় সাক্ষাতে তিনি তাঁকে ঘনিষ্ঠ হতে বলেন।

উমর দাবি করেন, অনির্বাণ তাঁকে নিজের জুহু অ্যাপার্টমেন্টে ডেকে পাঠিয়েছিলেন। কিছুক্ষণ কথাবার্তা বলার পর ব‍্যক্তিগত প্রশ্ন শুরু করেন তিনি। মীরার অস্বস্তি হওয়ায় তিনি সেখান থেকে চলে যেতে চান। কিন্তু অনির্বাণ তাঁকে জবরদস্তি চুম্বনের চেষ্টা করেন। সৌভাগ‍্যবশত তখনি তাঁর ক‍্যাব এসে যাওয়ায় সেখান থেকে পালিয়ে যান মীরা।

Back to top button