টাইমলাইনবিনোদন

নিজের পুরুষাঙ্গ বের করে অনুভব করতে বলেছিলেন সাজিদ খান, চাঞ্চল‍্যকর অভিযোগ শার্লিন চোপড়ার

বাংলাহান্ট ডেস্ক: বড় বিপদে সাজিদ খান (sajid khan)। একের পর এক যৌন হেনস্থার অভিযোগ উঠে চলেছে বলিউডের (bollywood) এই পরিচালকের বিরুদ্ধে। সম্প্রতি প্রয়াত জিয়া খানের (jiah khan) বোন করিশ্মা খান যৌন হেনস্থার অভিযোগ তোলেন পরিচালকের বিরুদ্ধে। এবার সেই তালিকায় যুক্ত হল অভিনেত্রী শার্লিন চোপড়ার (sherlyn chopra) নাম।

সাজিদ খানের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ করেছেন শার্লিন। তিনি দাবি করেন ২০০৬ সালে যখন তিনি পরিচালকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তখন তাঁর সঙ্গে অত‍্যন্ত অস্বস্তিজনক ব‍্যবহার করেছিলেন তিনি। নিজের পুরুষাঙ্গ বের করে শার্লিনকে অনুভব করার জন‍্য বলেছিলেন সাজিদ। অভিনেত্রী জানান, তাঁর বাবার মৃত‍্যুর কয়েকদিন পরেই ঘটেছিল এই ঘটনা।


এর আগেও একাধিক বার সাজিদের বিরুদ্ধে মিটু্র অভিযোগ উঠেছে। অভিনেত্রী সালোনি চোপড়া, র‍্যাচেল হোয়াইট, মন্দানা কারিমি সহ বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন সাজিদ খানের বিরুদ্ধে। এমনকি একজন সাংবাদিক অভিযোগ জানান, একটি সাক্ষাৎকারের সময় নিজের পুরুষাঙ্গ বের করেছিলেন পরিচালক।

সম্প্রতি সংবাদ সংস্থা বিবিসির একটি ডকুমেন্টরির অন্তর্ভুক্ত ভিডিওতে সাজিদ খানের বাড়িতে নিজের অভিজ্ঞতার কথা বলতে শোনা যায় প্রয়াত জিয়া খানের বোন করিশ্মা খানকে।
তিনি জানান, এই ঘটনা যখন ঘটেছিল তখন তাঁর বয়স মাত্র ১৬। দিদি জিয়া খানের সঙ্গে সাজিদের বাড়িতে গিয়েছিলেন তিনি। সেদিন একটি সরু স্ট‍্র‍্যাপের পোশাক পরেছিলেন করিশ্মা। অনেকক্ষণ ধরে তাঁকে লক্ষ‍্য করছিলেন সাজিদ। একটা সময় তিনি জিয়াকে বলে ওঠেন, করিশ্মা তাঁর সঙ্গে সঙ্গম করতে চান।

করিশ্মা জানান এতে জিয়া চমকে ওঠেন ও তৎক্ষণাৎ পরিচালককে জিজ্ঞাসা করেন এসব তিনি কি বলছেন। উত্তরে সাজিদ বলেন, করিশ্মার বসে থাকার ধরন দেখে তাঁর এমনটা মনে হয়েছে। তখন জিয়া বলেন, করিশ্মা ছোট ও এসব কিছুই তিনি চান না।

এখানেই শেষ নয়। করিশ্মা আরো জানান, সাজিদের বাড়িতে ছবির চিত্রনাট‍্য পরতে গিয়েছিলেন জিয়া। তখন পরিচালক তাঁকে তাঁর পোশাক ও অন্তর্বাস খুলতে বলেন। সেদিন বাড়ি ফিরে জিয়া রীতিমতো ভেঙে পড়েছিলেন বলে জানান করিশ্মা। জিয়া বলেছিলেন, তিনি চুক্তিবদ্ধ। এমন অবস্থায় ছবি না করলে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হবে। আর ছবি করতে হলে তাঁকে যৌন হেনস্থা সহ‍্য করতে হবে।

Back to top button