টাইমলাইনবিনোদনভিডিও

বেচারির কাছে মাল থাকতো না, তাই ডিপ্রেসড ফিল করতো : শার্লিন চোপড়া

বাংলাহান্ট ডেস্ক: মাদক (drugs) মামলায় দীপিকা পাডুকোনের (deepika padukone) নাম উঠে আসার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এর আগে রিয়া চক্রবর্তী জেরায় সারা আলি খান ও রকুল প্রীত সিংয়ের নাম নিলেও দীপিকার নাম মাদক মামলায় জড়াতেই জোর চমকায় সকলে।

তখন থেকে কার্যত দু ভাগে বিভক্ত হয়ে গিয়েছে নেটজনতা। দীপিকার অনুরাগী সহ একপক্ষ সুর চড়াচ্ছে তাঁর সমর্থনে। অপরদিকে বাকিরা ট্রোল শুরু করেছে অভিনেত্রীকে নিয়ে। রেহাই পাননি স্বামী রণবীর সিংও। ‘ড্রাগস নে বনা দি জোড়ি’ বলে নেটিজেনরা ট্রোল করছে এই জুটিকে।


এরই মাঝে শার্লিন চোপড়ার (sherlyn chopra) একটি ভিডিও (video) ভাইরাল (viral) হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। দীপিকাকে নিয়ে একটি সাক্ষাৎকারের ভিডিও সেটি। কয়েক বছর আগে দীপিকা স্বীকার করেছিলেন একসময় অবসাদে ভুগতেন তিনি। সেই প্রসঙ্গ তুলে শার্লিন বলেন, “উনি বলেছিলেন জীবনের একটা সময়ে উনি অবসাদে ভুগতেন। যখন উনি এই কথা প্রকাশ‍্যে আনেন তখন ওঁর অনুরাগীরা ভেবেছিলেন, যাদের মধ‍্যে আমিও একজন ছিলাম। এখন আর নই‌।”

শার্লিন এরপর বলেন, “তখন আমি ভেবেছিলাম, অবসাদের কি কারন হতে পারে। হয়তো বেচারির কাছে পরিবারের সমর্থন নেই। হয়তো বেচারির কাছে কাজ নেই, নিজের গাড়ি নেই, কর্মচারী নেই। হয়তো ব‍্যাঙ্ক ব‍্যালেন্স নেই। হয়তো বেচারিকে কেউ ভালবাসে না। কিন্তু না। আজ বুঝতে পারলাম বেচারির কাছে মাল ছিল না। মাল ছিল না তাই ডিপ্রেসড থাকত।”


শার্লিনের এই ভিডিওটি নিয়ে ট্রোলে মেতেছেন নেটিজেনরা। তারা বলছেন, একদম সঠিক জবাব সপাটে দিয়েছেন শার্লিন। ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, শনিবার সকাল ১১টা নাগাদ NCBর দফতরে পৌঁছান দীপিকা পাডুকোন। জানা গিয়েছে, দু ঘন্টা আলাদা বসিয়ে তাঁকে জেরা চালান পাঁচ সদস‍্যের তদন্তকারী অফিসারদের একটি টিম। জেরার মুখে পড়ে অভিনেত্রী স্বীকার করেন ম‍্যানেজার করিশ্মার সঙ্গে মাদক সংক্রান্ত চ‍্যাট তিনি করেছিলেন হোয়াটসঅ্যাপে। এমনকি ওই গ্রুপের অ্যাডমিন হওয়ার কথাও স্বীকার করেন দীপিকা।

তবে মাদক নেওয়ার কথা তিনি অস্বীকার করেছেন বলে খবর সংবাদ মাধ‍্যম সূত্রে। ম‍্যানেজার করিশ্মাও জানিয়েছেন, তিনি নিজে ধূমপান করেন। কিন্তু মাদক সেবন করেন না। দীপিকা খুবই স্বাস্থ‍্য সচেতন। কোনোদিনই তিনি মাদক সেবন করেননি।

Back to top button