টাইমলাইনবিনোদন

ইন্টারনেটে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ, বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন শার্লিনের

বাংলাহান্ট ডেস্ক: ফের অশ্লীল ভিডিও (lewd videos) শুটিংয়ের দায়ে আইনি ঝামেলায় পড়লেন অভিনেত্রী শার্লিন চোপড়া (sherlyn chopra)। অশ্লীল ভিডিও শুট করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুম্বই পুলিসের সাইবার শাখায় অভিযোগ দায়ের হয় শার্লিনের বিরুদ্ধে। এবার সেই মামলার ভিত্তিতেই আগাম জামিনের আবেদন করে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তিনি।

শার্লিনের বিরুদ্ধে ইন্টারনেটে অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগ রয়েছে। গত বছর নভেম্বর মাসে এই অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ২৯২ ধারা, ইনফরমেশন টেকনোলজি আইন, ২০০৮ এর ৬৭ ও ৬৭ এ ধারায় মামলা দায়ের হয় শার্লিনের বিরুদ্ধে। কিন্তু সেই সময় পুলিসের সামনে জেরায় উপস্থিত হননি তিনি। এর জন‍্য শার্লিনের ব‍্যক্তিগত কারণ ছিল বলে দাবি করেন তাঁর আইনজীবী।


হাইকোর্টের আগে সেশন কোর্টেও আগাম জামিনের আবেদন করেছিলেন শার্লিন। কিন্তু তা খারিজ হয়ে যায়। বম্বে হাইকোর্টে এগ মামলার শুনানির তারিখ ধার্য হয়েছে আগামী ২২ ফেব্রুয়ারি। অভিনেত্রী দাবি করেন, তিনি সম্পূর্ণ নির্দোষ। কেউ তাঁর অজান্তে ওই ভিডিওগুলি ইন্টারনেটে ভাইরাল করেছে।

শার্লিনের আইনজীবীর দাবি, যে অশ্লীল ভিডিওগুলির ভিত্তিতে মামলা দায়ের হয়েছে সেগুলি আসলে ব্রিটিশ যুক্তরাজ‍্যের একটি কোম্পানি তৈরি করেছিল। সেই কোম্পানির ডিরেক্টর পদে রয়েছেন শার্লিন। কিন্তু ভিডিওগুলি বিনামূল‍্যে দেখার কোনো ব‍্যবস্থা ছিল না। টাকার বিনিময়েই তা দেখা সম্ভব। কিন্তু কেউ শার্লিনের অজান্তেই ভিডিও গুলি এমন সাইটে ভাইরাল করে দেয় যেখানে তা বিনামূল‍্যে দেখা যাবে।

অভিনেত্রীর আইনজীবী আরো জানিয়েছেন, তাঁর মক্কেল সম্পূর্ণ নির্দোষ এবং এই মামলায় পুলিসকে সব রকম সাহায‍্য করতেও তাঁরা প্রস্তুত। দরকার হলে প্রয়োজনীয় নথিপত্রও শার্লিন দেখানোর জন‍্য রাজি রয়েছেন বলে জানান তাঁর আইনজীবী।

Back to top button