টাইমলাইনবিনোদন

‘কলকাতায় KKR এর পার্টিতে কোকেন সেবন করছিলেন তারকাদের স্ত্রীরা’, বিষ্ফোরক শার্লিন!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) মাদক (drugs) মামলায় একের পর এক বোমা ফাটিয়ে চলেছেন শার্লিন চোপড়া (sherlyn chopra)। প্রথমে তিনি দাবি করেন, বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে ট্রে তে করে মাদক পরিবেশন করা হয়। এবার ফের এক বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন শার্লিন। আইপিএল টিম KKR এর পার্টিতে একাধিক তারকার স্ত্রীদের কোকেন সেবন করতে দেখেছেন তিনি।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে শার্লিন জানান, কলকাতায় একটি সেলিব্রিটি পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। ‘সিনেযুগ’ এর প্রতিষ্ঠাতা আলি মুরানি তাঁকে আমন্ত্রণ জানান কলকাতা নাইট রাইডার্সের একটি লাইভ ম‍্যাচ দেখার জন‍্য। ম‍্যাচের পর পার্টিতেও উপস্থিত ছিলেন তিনি। সেখানে তিনি দেখেন বাথরুমে কোকেন সেবন করছেন তারকাদের স্ত্রীরা।


অভিনেত্রীর কথায়, “ম‍্যাচের পরের পার্টিতে গিয়ে দেখি ক্রিকেটার, বলিউড তারকারা সবাই ‘দম মারো দম’ করছেন। নাচের পরিবেশ ছিল। সবার সঙ্গে আমিও খুব নেচেছিলাম। তারপর একটু ফ্রেশ হওয়ার জন‍্য বাথরুমে যাই। বাথরুমের দরজা খুলতেই দেখি সুপারস্টারদের স্ত্রীরা সাদা পাউডার (কোকেন) সেবন করছেন।”

শার্লিন আরও জানান সেখানে শাহরুখ খান, তাঁর স্ত্রী গৌরি খানকেও দেখেন তিনি। এছাড়া আরও কয়েকজন তথাকথিত তারকা ও তাদের স্ত্রীদেরও দেখেন বলে জানান শার্লিন। তবে কোনো তারকার স্ত্রীদের নাম উল্লেখ করেননি শার্লিন। যদি কোনোদিন NCB তাঁকে জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠায় তখনি তিনি নামগুলি ফাঁস করবেন বলে জানান অভিনেত্রী।

এই বিতর্কিত পার্টি কোন বছরে হয়েছিল তাও মনে করতে পারেননি শার্লিন। বলিউড মাদক মামলায় NCBর তদন্ত নিয়ে তিনি বলেন, সবেমাত্র মাটি খোঁড়া শুরু করেছে NCB। আরও গভীরে খুললে বহু জনপ্রিয় তারকা ও তাদের স্ত্রীদের নাম উঠে আসবে।

Back to top button