fbpx
ক্রিকেটখেলাটাইমলাইনভারতরাজনীতি

প্রিয় দিল্লির দুর্দিনে মন খারাপ শেহবাগের! টুইটে আবেগঘন বার্তা দিলেন শেহবাগ।

দিল্লির নজফগড়ে জন্ম গ্রহণ করেছিলেন ভারতের প্রাপ্তন বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র সেহবাগ। দিল্লির হয়ে 1997 সাল থেকে এক টানা সতেরো বছর ঘরোয়া ক্রিকেট খেয়েছেন তিনি। আইপিএলের পাঁচ বছর দিল্লীর হয়ে খেলেছেন এই বিধ্বংসী ওপেনার। দিল্লির সাথে সেহবাগ পুরোপুরি ভাবে জড়িত হয়ে আছেন। সেই কারণেই দিল্লির দুর্দিনে খুবই মন খারাপ হয়ে রয়েছে বীরেন্দ্র সেহবাগের।

এই মুহূর্তে দিল্লির বিভিন্ন জায়গায় সিএএ বিরোধী এবং সমর্থকদের মধ্যে প্রবল সংঘর্ষ চলছে। অনেক ক্ষয়ক্ষতি হয়েছে দিল্লীর। সেই সাথে ক্ষতিগ্রস্ত হচ্ছেন দিল্লির সাধারণ মানুষও। ইতিমধ্যেই প্রায় দেড়শোর বেশি মানুষ আহত হয়েছেন এই সংঘর্ষে। এমন পরিস্থিতিতে নজফগড়ের নবাব বীরেন্দ্র সেওয়াগ বিক্ষোভকারীদের উদ্দেশ্যে বার্তা রাখলেন মাথা ঠান্ডা রাখার।

এই বিক্ষোভের প্রভাব সবচেয়ে বেশি পড়েছে উত্তর-পূর্ব দিল্লিতে। উত্তর-পূর্ব দিল্লির চন্দবাগ, ভজনপুরা এবং কারাওয়াল নগরে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া গিয়েছে। এই সব অঞ্চলে ইতিমধ্যেই ছয় হাজার নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। শেহবাগের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও দিল্লিবাসীর কাছে আবেদন রেখেছেন তারা যাতে মাথা ঠান্ডা রাখে, এই সংঘর্ষ থেকে বিরত থাকে। কিন্তু দিনের পর দিন দিল্লির পরিস্থিতি ক্রমশ খারাপ হয়ে উঠছে।

এই প্রসঙ্গে বীরেন্দ্র শেহবাগ টুইট করে লিখেছেন যে সকলকে অনুরোধ করা হচ্ছে কেউ এই ধরনের বিক্ষোভ অংশগ্রহণ করবেন না, সবাই মাথা ঠান্ডা রাখুন কারণ এই সংঘর্ষের ফলে যদি কেউ আহত হন তাহলে এই মহান দেশের গায়ে কালি লাগবে। তাই সকলের উচিত মাথা ঠান্ডা রেখে সংঘর্ষ থেকে বিরত থাকা।

Back to top button
Close
Close