টাইমলাইনভারতখেলাক্রিকেট

বারাণসী: পাখিদের দানা খাওয়াতে গিয়ে বিপদে পড়লেন শেখর ধাওয়ান, পদক্ষেপ নেওয়ার মুডে প্রশাসন

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়া সফরে টেস্ট দলে না থাকায় ওয়ানডে ও টিটোয়েন্টি সিরিজ খেলেই দেশে ফিরে এসেছিলেন ভারত ওপেনার শিখর ধাওয়ান। দেশে ফিরেই তিনি ছুটি কাটাতে চলে গিয়েছিলেন বারাণসী। বারাণসীতে গিয়ে কয়েক দিন মিডিয়া, মানুষজনের থেকে দূরে থাকতে চেয়ে ছিলেন ধাওয়ান কিন্তু তিনি নিজেকে লুকিয়ে রাখতে পারলেন না। ধরা পড়ে গেলেন তার ভক্তদের কাছে। ভক্তদের সেলফি তোলার অনুরোধও ফেলতে পারেন নি।

তবে বারাণসীতে ভ্রমনের সময় শিখর ধাওয়ান একটি বড় ভুল করে বসেন। যার পরিপ্রেক্ষিতে বিপাকে পড়েছেন ধাওয়ান। জানা গিয়েছে উত্তরপ্রদেশ প্রশাসন বড়সড় পদক্ষেপ নিতে চলেছে শিখর ধাওয়ানের উপর।

বারাণসীতে নৌকা করে ভ্রমণে বেরিয়েছিলেন শিখর ধাওয়ান। সেই সময় তিনি সেখানকার পরিযায়ী পাখিদের দানাশস‍্য খাওয়ান যা নিয়ে তৈরি হয়েছে যাবতীয় বিতর্ক। এই সময় বারাণসীতে ব্যাপক হারে বার্ডফ্লু দেখা দিয়েছে যার জেরে পরিযায়ী পাখিদের খাবার দেওয়া বারণ। প্রশাসনের তরফে কড়া নিয়ম জারি করে এমনটাই জানিয়ে দেওয়া হয়েছে। কিন্তু অজান্তেই বড় ভুল করে বসেন ধাওয়ান। যার জেরে বড়সড় বিপাকে পড়তে পারেন ধাওয়ান।

তবে শিখর ধাওয়ানের জন্য কিছুটা স্বস্তির খবর বারাণসী প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই ব্যাপারে পুরো দোষ নৌকা চালকের কারন শিখর ধাওয়ান সেখানে পর্যটন হিসেবে গিয়েছিলেন তাই তিনি সেখানকার নিয়ম কানুন সঠিক জানতেন না। তবে নৌকা চালক সব জানার সত্ত্বেও ধাওয়ানকে নিষেধ করেন নি তাই এক্ষেত্রে দোষ নৌকা চালকের।

Back to top button