fbpx
খেলাছবিটাইমলাইনভাইরাল

কোয়ারেন্টাইনে ‘গব্বর’ লুকে হাজির শিখর ধাওয়ান, মস্করা করতে ছাড়লেন না ভাজ্জি

বাংলাহান্ট ডেস্ক: চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। তৃতীয় দফার লকডাউন বাড়িয়ে করা হয়েছে ১৭ মে পর্যন্ত। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। বন্ধ রয়েছে সিনেমা শুটিং থেকে খেলা সবই। সেপ্টেম্বরের আগে কোনও খেলাই শুরু করি সম্ভব নয় বলে জানিয়েছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরন রিজিজু। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। বিরাট কোহলি থেকে যুজবেন্দ্র চাহাল সবাই বাড়ি বসে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করছেন নানান ছবি, ভিডিও।


তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের বাঁ হাতি ব‍্যাটসম‍্যান শিখর ধাওয়ানও (shikhar dhawan)। নিজের কোয়ারেন্টাইন (quarantine) লুক শেয়ার করেছেন তিনি।ছবিতে দেখা যাচ্ছে মাথায় কালো মাফলার জড়িয়ে গোঁফ পাকাচ্ছেন ধাওয়ান। এতে যে তাঁর ‘গব্বর’ নামটাই আরও খোলতাই হয়েছে তা বলা বাহুল‍্য। ছবিতে কমেন্ট করেছেন তাঁর এক সময়ের সতীর্থ হরভজন সিং। ধাওয়ানের এই লুক দেখে তাঁকে ‘বাব্বু’ বলে সম্বোধন করেছেন ভাজ্জি।

View this post on Instagram

Quarantine look 😎

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

এর আগেও বেশ কিছু মজার ভিডিও শেয়ার করেছিলেন ধাওয়ান। একটি ভিডিওতে দেখা গিয়েছিল গৃহবন্দি হয়ে স্ত্রী আয়েশা ধাওয়ানের কথায় উঠছের আর বসছেন তিনি। বাথটাবে বসে কাপড় কাচছেন ধাওয়ান। অপরদিকে স্ত্রী দাঁড়িয়ে মেকআপ করছেন। শুধু তাই নয়, স্ত্রীয়ের অঙ্গুলি হেলনে টয়লেট পরিষ্কার করতেও বাধ‍্য হন শিখর।

সম্প্রতি ছেলে জোরাবরের সঙ্গে ঘর পরিষ্কার করা ও কুস্তি করার ভিডিও শেয়ার করেন শিখর। ভিডিও দেখে স্পষ্ট কোয়ারেন্টাইন নেহাত মন্দ কাটছে না ক্রিকেটারের।

Back to top button
Close
Close