fbpx
টাইমলাইন

মাত্র ৫০ দিনে পুরো এক কোটি! সবাইকে তাক লাগিয়ে দিলো শিল্পা শেঠী

বাংলাহান্ট ডেস্ক:  একটা সময় বলিউডে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন শিল্পা শেট্টী। একের পর এক ছবিতে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছেন তিনি। হিটও হয়েছিল সেই সব ছবি। তবে ছেলের জন্মের পর অভিনয় থেকে দীর্ঘ বিরতি নেন তিনি। কিন্তু ছোটপর্দায় বহুবার দেখা গিয়েছে তাঁকে। বেশ কয়েকটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে তাঁকে।

সম্প্রতি শিল্পার একটি পোস্টে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিওবার্তা শেয়ার করেছেন তিনি। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, মাত্র ৫০ দিনে ১ কোটি কামিয়েছেন শিল্পা। তাও আবার নেটিজেনদের সাহায্যেই। কি অবাক হয়ে গেলেন তো? আসলে কিছুদিন আগেই জনপ্রিয় অ্যাপ টিকটকে অ্যাকাউন্ট খুলেছেন শিল্পা। আর মাত্র ৫০ দিনেই ১ কোটি ফলোয়ার করে ফেলেছেন তিনি। সেই বিষয়েই ভিডিও শেয়ার করেছেন শিল্পা। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা এখন ১ কোটি ছাড়িয়ে গিয়েছি। অনেক ধন্যবাদ আপনাদের ভালবাসার জন্য। ভ্যালেন্টাইনস ডেতে এত ভালবাসার জন্য ধন্যবাদ।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই শিল্পার বোন শমিতা শেট্টীর জন্মদিনে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁদের। সেই ভিডিওও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন তাঁদের।

ছেলে ভিয়ানের জন্মের পর অভিনয় থেকে অবসর নিয়েছেন শিল্পা। তবে যোগা, জিমের ভিডিওতে এখনও বেশ নজর কাড়েন তিনি। ছবিতে অভিনয় না করলেও এখনও একইরকম ঈর্ষনীয় শিল্পার ফিগার। তবে সম্প্রতি শোনা গিয়েছে বড়পর্দায় কামব্যাক করছেন তিনি। সৌজন্যে ‘হাঙ্গামা টু’। পরেশ রাওয়ালের বিপরীতে দেখা যাবে শিল্পাকে।

Back to top button
Close
Close