টাইমলাইনবিনোদন

পুরোহিতকে চুম্বন থেকে আইপিএলে বেটিং, কেচ্ছা-কেলেঙ্কারিতে স্বামী রাজকে টেক্কা দেবেন শিল্পা

বাংলাহান্ট ডেস্ক: স্বামীর দৌলতে গত এক সপ্তাহ ধরে বিটাউনের চর্চায় এখন একটাই নাম শিল্পা শেট্টি কুন্দ্রা (shilpa shetty)। পর্ন ভিডিও তৈরির ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই শিল্পাকে নিয়ে গুঞ্জনের অন্ত নেই। তিনিও কি রাজের এই ব‍্যবসা সম্পর্কে জানতেন? এই কেচ্ছার জেরে শিল্পার অভিনয় কেরিয়ারের কী হবে? প্রশ্নের শেষ নেই নেটিজেনদের।

এখনো পর্যন্ত এই মামলায় শিল্পার কোনো প্রত‍্যক্ষ যোগ না পাওয়া গেলেও তাঁর জীবনেও কেচ্ছা বড় কম নেই। অভিনয় ছাড়াও একাধিক বার নিজের কীর্তির জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন শিল্পা। এমনকি তাঁর বিরুদ্ধে জামিন অযোগ‍্য ধারায় মামলাও দায়ের হয়েছে। একবার চোখ বুলিয়ে নিন শিল্পার জীবনের সেই সব ঘটনায়।


রিচার্ড গিয়ার চুম্বন বিতর্ক– ২০০৭ সালের এই ঘটনায় হইচই পড়ে গিয়েছিল ভারতীয় মিডিয়ায়।এইডস সংক্রান্ত সচেতনতার প্রচারমূলক অনুষ্ঠানে নয়া দিল্লিতে এসেছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার। অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শিল্পাও। সেখানেই এইডস সম্পর্কে ভুয়ো ধারনার অবসান ঘটাতে প্রকাশ‍্যেই শিল্পাকে জড়িয়ে চুম্বন করেছিলেন হলিউড অভিনেতা। ছবিটি শোরগোল ফেলে দিয়েছিল সংবাদ মাধ‍্যমে। এমনকি শিল্পার এই আচরণে ক্ষুব্ধও হয়েছিলেন হিন্দুত্ববাদীরা।


শিল্পাকে পুরোহিতের চুম্বন– এই ঘটনাটিও বেশ শোরগোল ফেলেছিল মিডিয়ায়। ২০০৯ সালে ওড়িশার সখিগোপাল মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন শিল্পা। সেখানে এক পুরোহিত অভিনেত্রীর গালে চুম্বন করেন। ছবিটি ভাইরাল হতে শিল্পার সাফাই ছিল, একজন বাবা কি তার মেয়ে চুম্বন করতে পারেন না?


বিগ ব্রাদার বিতর্ক– মার্কিনি টেলিভিশন শো বিগ ব্রাদারে অংশগ্রহণ করে বিতর্কে জড়িয়েছিলেন শিল্পা। আরেক প্রতিযোগী জেড গুডি ভারতীয়দের সম্পর্কে একটি বৈষম‍্যমূলক মন্তব‍্য করেছিলেন যা বেশ উত্তেজনা তৈরি করেছিল। পরে অবশ‍্য তিনি শিল্পা ও ভারতীয় দর্শকদের উদ্দেশে ক্ষমাপ্রার্থনা করেন।

দাউদ ইব্রাহিম যোগ– একটি রিয়াল এস্টেট কেচ্ছায় নাম জড়িয়েছিল শিল্পা ও রাজের। ওই কেচ্ছাতেই নাম ছিল কুখ‍্যাত গ‍্যাংস্টার দাউদ ইব্রাহিমের সহকারী ইকবাল মিরচির। এর জেরে নয় ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তারকা দম্পতিকে।

আইপিএল বেটিং– আইপিএল এ বেটিং বিতর্কে জড়িয়েছিলেন শিল্পা ও রাজ। রাজস্থান রয়‍্যালস টিমের মালিক ছিলেন তাঁরা। কিন্তু বেটিং এর ঘটনা ফাঁস হতে চিরদিনের জন‍্য আইপিএল থেকে বহিষ্কৃত করা হয় তাঁদের।


বোল্ড ফটোশুট বিতর্ক– নিজের কাণ্ডের জন‍্য একাধিক আইনি ঝামেলায় জড়িয়েছেন শিল্পা। ২০০৬ সালে বোল্ড ফটোশুট করার জন‍্য মাদুরাই কোর্টে জামিন অযোগ‍্য ধারায় মামলাও রুজু হয়েছিল শিল্পার বিরুদ্ধে।

Related Articles

Back to top button