টাইমলাইনবিনোদন

৪৫-এ ফের মা হওয়ার জন‍্য সাহস দরকার, অবশেষে দ্বিতীয় সন্তানকে নিয়ে মুখ খুললেন শিল্পা

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের ১১ বছর পর ফের মা হয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রা (shilpa shetty)। দীর্ঘদিন ধরে চেষ্টা করার পর অবশেষে সুখবর আসে অভিনেত্রীর বাড়িতে। গত ২১ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে জন্ম হয় শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার কন্যা সমিশা শেট্টি কুন্দ্রার। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই সুখবর শেয়ারও করে নেন শিল্পা।

তবে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচনার মুখেও পড়তে হয় শিল্পাকে। ৪৪ বছর বয়সে ফের মা হওয়ায় নেটিজেনরা কুরুচিকর আক্রমণ করেন তাঁকে। পাশাপাশি সারোগেসির মাধ্যমে মা হওয়ার জন্যও নিন্দার সম্মুখীন হতে হয় তাঁকে। এবার সেই নিয়ে মুখ খুললেন শিল্পা।

সম্প্রতি নেহা ধুপিয়ার ভার্চুয়াল টক শো ‘নো ফিল্টার উইথ নেহা’তে এসেছিলেন শিল্পা। সেখানে দ্বিতীয় সন্তানের মা হওয়া নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। স্পষ্ট জানিয়ে দেন, ৪৫ বছরে মা হওয়ার জন‍্য যথেষ্ট সাহস দরকার। তাঁর সেই সাহস রয়েছে তাই তিনি হতে পেরেছেন।

 

অভিনেত্রীর মতে, যোগাভ‍্যাস তাঁর জীবনে অনেক ভাল পরিবর্তন এনেছে। প্রথম সন্তান ভিয়ানের জন্মের সময় বেশ ভয়ই পেয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু মেয়ে সমিশার জন্মের সময় অনেক শান্ত ছিলেন শিল্পা। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন তিনি। এর জন‍্য সাহস দরকার হয়।

শিল্পা আরো বলেন, সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না। তিনি শুধু একজন ভাল মা হওয়ার চেষ্টা করেন। তিনি যেভাবে বড় হয়ে উঠেছেন সেভাবে তাঁর সন্তানরাও বড় হোক, এমনটাই চান শিল্পা।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর ফের বড়পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি কুন্দ্রা। প্রিয়দর্শন পরিচালিত ‘হাঙ্গামা ২’ ছবির হাত ধরেই ফের সেলুলয়েড জগতে পা দিতে চলেছেন তিনি। ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। হাঙ্গামা ২ তেও রয়েছেন পরেশ রাওয়াল। এছাড়াও দেখা যাবে শিল্পা শেট্টি কুন্দ্রা, মিজান জাফরি ও প্রণিতা সুভাষকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রিয়দর্শন।

Back to top button