টাইমলাইনবিনোদন

ভাইরাল শিল্পা-শমিতার জিমে শরীরচর্চার ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: বলিউড অভিনেত্রীরা তাদের শরীর নিয়ে সর্বদাই খুবই সচেতন থাকেন। জিরো ফিগার পেতে চান সকলেই। আর এই লাইনে কেউই বাদ নেই এমনকি একসময়ের বলিউড সেরা সুন্দরী শিল্পা শেঠিও। বলিউড ছাড়লেও নিজের ফিটনেস নিয়ে বেশ সচেতন শিল্পা। জিরো ফিগারের জন্য বরাবরই পরিচিত ছিলেন তিনি। শরীরচর্চা নিয়ে অভিনেত্রী শিল্পা শেঠি যে কতটা সিরিয়াস সে বিষয় সকলেই জানেন, নতুন করে বলার আর নেই। 

 

সেইসঙ্গে দিদির সাথে পাল্লা দিয়ে শরীরচর্চায় মন দিয়েছেন বোন শমিতাও। সম্প্রতি, দিদির সঙ্গে প্রতিযোগীতায় পাল্লা দিয়ে শরীরচর্চা করার একটা বিশেষ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শমিতা শেঠি।

 

ভিডিওতে দেখা যাচ্ছে, শিল্পা ও শমিতা হাত ধরে একের পর এক স্কোয়াট করে চলেছেন। আর তাঁদেরকে নির্দেশিকা দিয়ে চলেছেন জিম ইন্সট্রাক্টর। ইতিমধ্যেই সোস্যাল মিডিয়া তে ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। ভিডিওটিতে এখনও অবদি ৫৭ হাজার লাইক পড়েছে। 

 

তবে এখানেই কিন্তু শেষ নয়। শিল্পার নিজের একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে নিয়মিত শরীরচর্চা শেখানো থেকে শুরু করে ফিট থাকার নানান টিপসও দেন শিল্পা। আবার মাঝে মধ্যেই নিজের ইনস্টা হ্যান্ডেলেও যোগা ও কার্ডিও এক্সারসাইজের পাঠ শেখান অভিনেত্রী। এবং তাঁর নিজস্ব একটি ফিটনেস অ্যাপ ও আছে যার নাম  ‘দ্যা শিল্পা শেঠী অ্যাপ’। 

প্রসঙ্গত, সিনেমা থেকে দূরেই রয়েছেন শিল্পা শেঠি কুন্দ্রা। রুপোলি পর্দায় শেষ বার তাকে দেখা যায় ‘দিস্কিয়াউন’ ছবিতে। তবে মাঝে মধ্যেই বিভিন্ন বিজ্ঞাপনে ও ফটোশ্য়ুটে অবশ্য দেখা যায় অভিনেত্রীকে।

Leave a Reply

Close
Close