fbpx
টাইমলাইনবিনোদন

শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নাচের সঙ্গে দুরন্ত শরীরী মোচড় শিল্পার! তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক:  একটা সময় বলিউডে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন শিল্পা শেট্টী। একের পর এক ছবিতে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছেন তিনি। হিটও হয়েছিল সেই সব ছবি। তবে ছেলের জন্মের পর অভিনয় থেকে দীর্ঘ বিরতি নেন তিনি। কিন্তু ছোটপর্দায় বহুবার দেখা গিয়েছে তাঁকে। বেশ কয়েকটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছে তাঁকে।

শুধু আগেকার নায়করাই নন, তার পরের প্রজন্মের নায়কদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন শিল্পা। তার মধ্যে রয়েছে, অক্ষয় কুমার, সইফ আলি খানের মতো অভিনেতারা। শিল্পার ফিগার নিয়ে তো কোনও কথাই চলে না। তাঁর নাচের ভঙ্গিমারও দিওয়ানা ছিলেন অনেকেই, এমনকি এখনও আছেন। তবে এখন খুব বেশি নাচতে দেখা যায়না শিল্পাকে।

সেই নিয়ে শিল্পার অনুরাগীদের মধ্যেও ক্ষোভ ছিল বেশ। তাই এবার অনুরাগীদের খুশি করতেই ফের আসরে নেমেছেন অভিনেত্রী। সম্প্রতি ভাইরাল হয়েছে শিল্পার আরও একটি ভিডিও। সেখানে তাঁকে দেখা গিয়েছে, একটি তেলুগু গানে নাচতে। নীল শাড়িতে শিল্পার অসাধারন নাচ ও তার সঙ্গে শরীরী মোচড় দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন শিল্পার নাচের ভিডিও-

প্রসঙ্গত, এই মুহূর্তে শরীরচর্চা ও যোগা নিয়েই বেশি ব্যস্ত থাকেন শিল্পা। পাশাপাশি রিয়েলিটি শোতে বিচারকের আসনেও দেখা যায় তাঁকে। খুব তাড়াতাড়িই বড়পর্দায় ফিরতে চলেছেন তিনি। সৌজন্যে ‘হাঙ্গামা টু’। পরেশ রাওয়ালের বিপরীতে দেখা যাবে শিল্পাকে।

Back to top button
Close
Close