টাইমলাইনখেলাক্রিকেট

সাতপাকে বাঁধা পড়লেন ভারতীয় ক্রিকেটার শিবম দুবে, হিন্দু ও মুসলিম দুই নিয়মেই হল বিবাহ

চুপিসারে বিয়ে সেরে ফেললেন ভারতীয় আলরাউন্ডার শিবম দুবে। করোনা আবহে সকলের চোখের আড়ালেই বিয়ে সেরে নিলেন দুবে। ছিলনা কোন জমকালো অনুষ্ঠিত, না ছিল ক্যামেরা ম্যানের ভিড়। কয়েক জন ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়েই মুম্বাইয়ে নিজের বাড়িতে বিবাহ অনুষ্ঠান করেন দুবে। কিন্তু পাত্রী কে? কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন দুবে?

পাত্রী হচ্ছেন শিবম দুবের দীর্ঘদিনের বান্ধবী অঞ্জুম খান। এই অঞ্জুম খানের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল শিবম দুবের। অবশেষে প্রেম পরিণতি পেল বিবাহে। সোশ্যাল মিডিয়ায় নিজের বিবাহ অনুষ্ঠানের ছবি ছাড়েন শিবম দুবে। তারপর থেকেই শুভেচ্ছা বন্যায় ভাসতে থাকেন এই ভারতীয় অলরাউন্ডার।

শিবম দুবের স্ত্রী অঞ্জুম খান ধর্ম সূত্রে মুসলিম হওয়ায় শিবম হিন্দু এবং ইসলাম দুই ধর্মেই বিবাহ সম্পন্ন করেন। ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার, রাহুল তেহটিয়া, এছাড়াও শিবম দুবের আইপিএল রাজস্থান রয়েলস শিবম ও অঞ্জুম খানকে বিবাহের শুভেচ্ছা জানিয়েছে।

দীর্ঘ কয়েক বছর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে আইপিএল খেলার পর এই বছর 4.4 কোটি টাকার বিনিময়ে রাজস্থান রয়েলসে চলে গিয়েছেন শিবম দুবে। এবার আইপিএলে ইতিমধ্যেই ছয় ম্যাচ খেলে 145 রান করে করেছেন শিবম দুবে। সেপ্টেম্বর মাসে শুরু হতে চলা আইপিএল দ্বিতীয় পর্বে ফের ম্যাচে মাঠে নামবেন তিনি। তবে তার আগেই বিবাহ সেরে ফেললেন শিবম দুবে।

Related Articles

Back to top button